আসছে এমন এক ওষুধ যার মাধ্যমে স্বপ্ন মনে রাখা যাবে! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘুমের ঘোরে আমরা যেসব স্বপ্ন দেখে থাকি বেশির ভাগ স্বপ্ন সকাল হওয়ার পর আর মনে থাকে না। এবার এমন এক ওষুধ আবিষ্কার করা হয়েছে যার মাধ্যমে স্বপ্ন মনে রাখা যাবে!

Which is a medicine can not remember dream

ঘুমের ঘোরে আমরা স্বপ্ন দেখি। তবে বেশির ভাগ স্বপ্ন সকাল হওয়ার পর মনে থাকে না। যে কারণে অনেকেই স্মৃতি হাতড়িয়ে বেড়ান যে স্বপ্নে তিনি আসলে কী দেখেছিলেন। আবিষ্কার হয়েছে এমন একটি নতুন ওষুধ- ড্রিমলিফ। এটি খেলে স্বপ্ন একেবারেই স্পষ্ট মনে থাকবে- ভুলে যাওয়ার কারণ হবে না। তবে নতুন এই আবিষ্কারে চালঞ্চল্য হয়ে গেছে বিশ্বজুড়ে।

স্বপ্ন নিয়ে গবেষণা হয়ে আসছে দীর্ঘদিন ধরে। মানুষ কেনো স্বপ্ন দেখে সে প্রশ্ন সবার মনেই এসেছে। সিগমন ফ্রয়েড হতে শুরু করে অনেক চিকিৎসা বিজ্ঞানী গবেষণা চালিয়ে এসেছেন স্বপ্ন নিয়ে। তবে সঠিক ব্যাখ্যা দিতে পারেননি কেওই। বিজ্ঞানীরা স্বপ্নের ব্যাখ্যা আবিষ্কার করতে না পারলেও এবার স্বপ্ন স্পষ্টভাবে দেখা এবং সেটি মনে রাখার ওষুধ আবিষ্কার করা হলো।

উৎপাদনকারী প্রতিষ্ঠান বলছে, ওষুধটি স্পষ্ট স্বপ্ন দেখাবে এবং স্বপ্নকে নিয়ন্ত্রণ করবে। সেইসঙ্গে স্বপ্ন মনে রাখার ক্ষমতাও বৃদ্ধি করবে এই ওষুধ।

স্বপ্ন মনে রাখার ওষুধ ড্রিমলিফের নির্দেশনাপত্রে লেখা রয়েছে, ‘স্পষ্ট স্বপ্ন দেখতে ড্রিমলিফ খুব-ই কার্যলকরী ওষুধ। সর্বোচ্চ তৃপ্তির নিশ্চয়তা দেওয়া হচ্ছে এটিতে। অ্যামাজন.কম-এর ক্রেতারা অবশ্যই এই ওষুধটি কিনে সুখী থাকবেন।’ ড্রিমলিফের বোতলের গায়ে আরও লেখা রয়েছে, ড্রিমলিফ স্পষ্ট স্বপ্ন দেখার স্মার্ট একটি পদ্ধতি। ড্রিমলিফ বোতলে লাল এবং নীল রঙের দুটি পিল থাকবে।

দুটি পিল ঘুমের উপর ভিন্ন ভিন্ন প্রভাব ফেলবে। নীল রঙের পিল ৫-এইচটিপি সম্পূরক খাদ্য দিয়ে তৈরি করা হয়েছে। এটি বিষন্নতা হতেও মুক্তি দেবে। লাল রঙের পিল ভেষজ এবং পুষ্টিকর উপাদানে তৈরি করা হয়েছে। এটিতে রয়েছে আলফা জিডিসি উপাদন। এটি ঘুমের মধ্যে মানুষকে যৌক্তিক যে কোনো চিন্তা করতে সাহায্য করবে। ৬০টি পিলের দাম ধরা হয়েছে ২,৫০০ টাকা।
অনলাইনে পণ্য বিক্রির বহুজাতিক প্রতিষ্ঠান অ্যামাজন.কম-এর মাধ্যমে ওষুধটি কেনা যাবে বলে জানানো হয়েছে।

ড্রিমলিফ খাওয়ার পর একজন অ্যামাজনের ওয়েব পেজে লিখেছেন যে, ড্রিমলিফ ওষুধটি চমৎকার কাজ করে। প্রথম বোতল সেবনেই চমৎকার কাজ করেছে এটি। আমার স্বপ্নের এক নতুন জগৎ তৈরি হয়েছে। মনে হয়েছে স্বপ্নে আমি উড়েছি। বিমান চালিয়েছি স্বপ্নে। সুন্দর সুন্দর স্থানে ভ্রমণ করেছি।

দেখুন ভিডিওটি

Advertisements
Loading...