আসছে নতুন মোবাইল অ্যাপস ‘পরকীয়ায় অ্যাপস’!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাত ১২টার পর ফোন বিজি থাকলে চট করে লোকে ভেবে নিয়ে তাকে আপনি নিশ্চয়ই কারো সঙ্গে পরকীয়া করছেন। সেই সমস্যা সমাধান করতে আসছে নতুন মোবাইল অ্যাপস ‘পরকীয়ায় অ্যাপস’!

new mobile apps parakiya apps

রাত ১২টার পর ওই সময়টায় পরকীয়া তো দূরের কথা বন্ধুদের সঙ্গে কিংবা জরুরি কোনো ফোনে কথা বলাও আপনার জন্যে হয়ে যায় মুশকিল। এমন একটি সমস্যার সমাধানে এবার আসছে নতুন মোবাইল অ্যাপস।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, নতুন এই অ্যাপসটির সাহায্যে একই স্মার্টফোনে একসঙ্গে ৫টি নম্বর ব্যবহার করা যাবে। মাত্র কয়েক বছর আগে পে অ্যাজ ইউ গো সিম কার্ডের সাহায্যে ফ্লার্ট করা অনেক সহজ ছিল। কিন্তু এবার এলো সুইচ অ্যাপ। আইফোন এবং অ্যান্ড্রয়েড ফোনে ফ্রি ডাউনলোড করা যাবে সুইচ।

এই সুইচ অ্যাপের কো ফাউন্ডার এবং সিইও ক্রিস মাইকেল জানান, ‘এই অ্যাপ লঞ্চ করার সময় পরকীয়া, ফ্লার্টিং-এর কথা মাথায় রাখা হয়। এর সাহায্যে কল বা টেক্সট করার সময় ৫টা নম্বরের হতে একটা বিশেষ নম্বর বেছে নেওয়া যাবে।’ তিনি আরও বলেছেন, ‘অনলাইন ডেটিংএও দারুণ সাহায্য করবে এই সুইচ অ্যাপ। এর সাহায্য অনলাইন অ্যাক্টিভিটির ক্ষেত্রে ব্যক্তিগত নম্বর গোপন রেখে অন্য নম্বর ব্যবহার করা সহজ হবে। যে কারণে একাধিক বিজনেস চালিয়ে নিয়ে যেতেও কাজে আসবে এই সুইচটি!’ সব মিলিয়ে এই নতুন মোবাইল অ্যাপস ‘পরকীয়ায় অ্যাপস’ অনেক কাজে দেবে বলে মনে করা হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...