আজ মুক্তি পাচ্ছে ডিপজলের ‘অনেক দামে কেনা’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ শুক্রবার ১৯ ফেব্রুয়ারি ডিপজল অভিনীত নতুন চলচ্চিত্র ‘অনেক দামে কেনা’ মুক্তি পাচ্ছে। এই ছবির মাধ্যমে বহুদিন পর চলচ্চিত্রে ফিরে আসছেন জনপ্রিয় এই অভিনেতা।

Dipjal movie

‘অনেক দামে কেনা’ ছবিটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক জাকির হোসেন রাজু। সম্প্রতি প্রযোজক সমিতিতে এই ছবির জন্য নাম নিবন্ধন করা হয়েছে। মুক্তির তারিখও নির্ধারণ করা হয়।

Dipjal movie-2

‘অনেক দামে কেনা’ চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেন হালের ক্রেজ নায়ক বাপ্পি চৌধুরী এবং বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

Dipjal movie-3

‘অনেক দামে কেনা’ চলচ্চিত্রটির গল্পে দেখা যাবে, ডিপজল একজন ভালো মানুষ। একাকিত্বের জ্বালায় রাতে মদ খেয়ে শহরে ঘুরে বেড়ান এবং দু:স্থ মানুষের সেবা করেন। বাপ্পি তাকে বড় ভাইয়ের মতোই শ্রদ্ধা করেন। এক সময় বাপ্পিকে নিজের অতীত জীবনের দুঃখের কথা জানিয়ে দেন বাপ্পিকে। সে সময় ফ্ল্যাশব্যাকে উঠে আসে মাহির সঙ্গে তার ভালোবাসার কথা। এরপর শুরু হয়ে যায় নানা কাহিনী। এভাবেই গড়ে উঠেছে ‘অনেক দামে কেনা’ চলচ্চিত্রর কাহিনীর প্রেক্ষাপট। ‘সিটি লাইটস’ ছবিটির ছায়া অবলম্বনে ‘অনেক দামে কেনা’র চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন, আব্দুল্লাহ জাহির বাবু।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...