এমএলএ কৈলাশ চৌধুরীর মন্তব্য: ‘রাহুল গান্ধীকে ফাঁসি দিয়ে মারা উচিত’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাজস্থানের বিজেপি দলীয় এমএলএ কৈলাশ চৌধুরী মন্তব্য করেছেন যে, রাহুল গান্ধী বিশ্বাসঘাতক, রাহুল গান্ধীকে ফাঁসি দিয়ে মারা উচিত।

Rahul Gandhi

জি নিউজের খবরে বলা হয়েছে, কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধীকে ফাঁসি দিয়ে বা গুলি করে মারা উচিত বলে বিস্ফোরক এক মন্তব্য করেছেন রাজস্থানের বিজেপি দলীয় এমএলএ কৈলাশ চৌধুরী।

ভারতের পার্লামেন্টে ২০০১ সালে হামলার জন্য দায়ী আফজাল গুরুর ফাঁসির প্রথম বার্ষিকী ছিল ৯ ফেব্রুয়ারি। এদিন এর প্রতিবাদে ঐতিহ্যবাহী জওয়াহারলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভের ডাক দিয়েছিল ছাত্রনেতা কন্যা কুমার। রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে তাকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিয়ে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে উত্তেজনা তুঙ্গে ওঠে।

কমপক্ষে ১৮টি বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষকরা মাঠে নামেন। এমন অবস্থায় জওয়াহারলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিক্ষোভে যোগ দেন রাহুল গান্ধী। এজন্য তার বিরুদ্ধে ওই শাণিত আক্রমণ আনেন রাজস্থানের বর্মার জেলার বাইটু হতে নির্বাচিত এমএলএ কৈলাশ চৌধুরী।

তিনি রাহুল গান্ধীকে আক্রমণ করতে গিয়ে আরও বলেন, তার ভারতে থাকার কোন অধিকার নেই। তিনি ‘পাকিস্তান জিন্দাবাদ’ শ্লোগানের সমর্থক। তিনি আফজাল গুরুর সমর্থকদের সঙ্গী হয়েছেন। রাজস্থানে এক কৃষাণ সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় কৈলাশ চৌধুরী এ কথা বলেন।

Advertisements
Loading...