তৌকির ও তারিনের নতুন নাটক ‘ও’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী তৌকির ও তারিনের নতুন নাটক ‘ও’। দীর্ঘদিন পর আবার এই অভিনয়শিল্পীকে একসঙ্গে দেখা যাবে।

Toukir and Tarin's new drama 'and'

নাট্যকার আহমেদ শাহাবুদ্দীন জানিয়েছেন, ‘এটি আশপাশের একটি কর্মজীবী দম্পতির গল্প নিয়ে নির্মিত হয়েছে। দর্শকদের এই নাটকটি খুব ভালো লাগবে।’

নাটকটির গল্প এমন:

অমিয়া ও রাজন ভালোবেসে সংসার করছে ৩ বছর ধরে। দু’জনই বেসরকারি প্রতিষ্ঠানে ভালো বেতনে চাকরি করে। তারা থাকেন একটা ভাড়াবাড়িতে। বেতনের টাকা দু’জন সমানভাবে খরচ করে সংসারে। তবে রাজনকে না জানিয়ে বাবাকে কিছু বাড়তি টাকা দেয় অমিয়া। কারণ তার বাবার আর্থিক অবস্থা খারাপ। রাজন একসময় সেটি বুঝতে পারে। বিষয়টি তার আত্মসম্মানে বাঁধে।

এই ঘটনার পর রাজনের বিশ্বাসে চির ধরায়। তার মনে সন্দেহ জাগে এবং তার মনে হতে থাকে, এমন অনেক কাজই অমিয়া তাকে না জানিয়ে করে। তবে এ নিয়ে অমিয়াকে কিছু বলে না রাজন। তবে একদিন অমিয়াকে ফ্ল্যাট কিনতে রাজি করায়। ফ্ল্যাটের ইনস্টলমেন্টের টাকা দেবে রাজন। আর অমিয়া চালাবে সংসারের সব খরচ।

তবে সংসারের পুরো খরচ চালাতে গিয়ে বাবাকে টাকা পাঠানো তারজন্য কঠিন হয়ে পড়ে। তবু সে কষ্ট করে সবকিছু সামলে নিতে থাকে। এভাবে একসময় ফ্ল্যাট হস্তান্তরের দিন আসে। হস্তান্তরের দিন ঘটে অমিয়ার জীবনে ভয়ঙ্কর এক ঘটনা।

মোহাম্মদুল্লাহ নান্টুর পরিচালনায় নাটকটিতে তৌকির ও তারিন ছাড়াও আরও অভিনয় করেছেন- রোকেয়া প্রাচী, সোম আকবর প্রমুখ। শীঘ্রই একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটক ‘ও’ প্রচারিত হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...