মাত্র ১৫ মিনিটেই চার্জ হবে মোবাইল ফোন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এখন আর এক ঘণ্টা দুই ঘণ্টা সময় লাগবে না। এখন মাত্র ১৫ মিনিটেই চার্জ হবে মোবাইল ফোন! এরকম একটি ফোন বাজারে নিয়ে এসেছে অপ্পো। এর নাম, সুপার ভক ফ্ল্যাশ চার্জ।

Mobile will be charged in 15 minutes

যতো নতুন স্মার্টফোনই হোক, কেনার পর দেখা যায় চার্জ নিতে অনেক সময় নেয়। এক ঘণ্টা, দুই ঘণ্টা কিংবা কখনও কখনও তারও বেশি সময় লাগে মোবাইলটি চার্জ হতে। আর যাদের ফোনের ব্যাটারি একটু কমজোরি, তাদের ক্ষেত্রে তো আর কথাই নেই।
চার্জ দিতে কখনও কখনও এক বেলা লেগে যায়। চার্জ দিয়ে অপেক্ষা করে বসে থাকতে হয় টানা কয়েক ঘণ্টা। তবে এবার আর আপনাকে ফোন চার্জের অপেক্ষা করে বসে থাকতে হবে না। মাত্র ১৫ মিনিটেই চার্জ নিয়ে নেবে আপনার মোবাইল ফোনটি!

এমন কথা শুনতে হয়তো অবাক লাগছে। ভাবছেন এটাকি সম্ভব? সত্যিই তাই। মাত্র ১৫ মিনিটে চার্জ হয়ে যাবে এরকমই একটি ফোন বাজারে নিয়ে এসেছে ওপ্পো। এটির নাম সুপার ভক ফ্ল্যাশ চার্জ।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, অপ্পোর ওই নতুন মোবাইল ফোন চার্জ দিতে সময় লাগবে মাত্র ১৫ মিনিট। ওই সংস্থার পক্ষ হতে জানানো হয়েছে, ১০০% চার্জ দিতে ওই ফোনের সময় লাগবে মাত্র ১৫ মিনিট।

অপ্পো বাজারে নিয়ে এসেছে এক নতুন ধরণের মোবাইল ফোন। যে ফোন আপনি অল্প কিছু সময় চার্জ দিয়েই কথা বলতে পারবেন। সংস্থাটি দাবি করেছে যে, মাত্র ৫ মিনিটেই ৪৫% চার্জ হয়ে যাবে ওই মোবাইল ফোন। আর ১৫ মিনিটেই হয়ে যাবে পুরো চার্জ।

সংস্থার পক্ষ হতে বলা হয়েছে, ‘সুপার ভক ফ্ল্যাশ চার্জ’ নামের ওই মোবাইল ফোন প্রযুক্তি সব একই রাখা হয়েছে। কেবল মাত্র ফোনের ব্যাটারিকে আরও বেশি শক্তিশালী করা হয়েছে, যাতে করে খুব কম সময়ে ব্যাটারিটি চার্জ হয়ে যায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...