দেবাশিষ বিশ্বাসের নতুন চলচ্চিত্র ‘চল পালাই’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ উপস্থাপক ও নির্মাতা দেবাশিষ বিশ্বাসের নতুন চলচ্চিত্র ‘চল পালাই’। থ্রিলার ধর্মী গল্প নিয়ে তরুণ এই নির্মাতা এবার নির্মাণ করতে যাচ্ছেন এই চলচ্চিত্রটি।

Debashish Biswas's new film

‘চল পালাই’ চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন দেশা দ্য লিডার খ্যাত চিত্রনায়ক শিপন এবং চিত্রনায়ক শাহরিয়াজ। ইতিমধ্যে চুক্তিবদ্ধও হয়েছেন শিপন-শাহরিয়াজ।

দেবাশিষ বিশ্বাস বলেছেন, ‘থ্রিলার ধর্মী গল্প নিয়ে নির্মাণ করছি ‘চল পালাই’ চলচ্চিত্রটি। ইতিমধ্যে শিপন ও শাহরিয়াজ চুক্তিবদ্ধ হয়েছেন। তবে এখনও নায়িকা নির্ধারণ করিনি। খুব শীঘ্রই নায়িকা চূড়ান্ত করবো। আগামী এপ্রিলের মাঝামাঝি অথবা শেষের দিকে চলচ্চিত্রটির শুটিং শুরু করবো আশা রাখি।’

চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে দেবাশিষ বলেন, ‘খুব সংক্ষেপে বলি- প্রেমিক তার প্রেমিকাকে ছিনিয়ে নেয় তার বাবার নিকট হতে। তারপর ভিলেন প্রেমিকাকে ছিনিয়ে নেয় তার প্রেমিকের নিকট হতে। এভাবেই এগিয়ে যাবে চলচ্চিত্রের কাহিনী।’

লাইভ এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিত হচ্ছে ‘চল পালাই’ চলচ্চিত্রটি। এটিই এই প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র। চলচ্চিত্রটির গানের কথা লিখবেন- সুদীপ কুমার দীপ। সংগীতায়োজনে রয়েছেন- ইমন সাহা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...