বিজ্ঞানীদের প্রমাণ দাখিল: সূর্যকে নিয়ন্ত্রণ করছে এলিয়েনরা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এলিয়েন নিয়ে গবেষণার যেনো শেষ নেই। ভিনগ্রহের এই এলিয়েনকে নিয়ে অনেক সিনেমাও তৈরি হয়েছে। বিজ্ঞানীরা এবার প্রমাণ দিলেন যে, সূর্যকে নিয়ন্ত্রণ করছে এলিয়েনরা!

aliens are controlling sun

ইউএফও-লজিস্টরা দাবি করে বলছেন, তাঁরা এমন কয়েকটি UFO-কে এ সপ্তাহে চিহ্নিত করতে সক্ষম হয়েছেন। যারা সূর্যকে আবর্ত করে মূলত নিজের মতো ঘুরে চলেছে। Solar Heliospheric Observatory হতে সেই UFO-র কিছু ছবিও পাওয়া গেছে।
যদিও সূর্যের চারপাশে এই UFO-র উপস্থিতি এই প্রথম নয়। রাশিয়ার জ্যোতির্বিজ্ঞানীদের দাবি, ৬/৭ বছর আগেও তাঁরা এমন উড়ন্ত চাকতি সূর্যের চারপাশে ঘুরতে দেখেছিলেন।

সে সময় ইউটিউবে সেই উড়ন্ত চাকতির ছবিও প্রকাশ করা হয়। অদ্ভুত সবুজ আলোয় ঝলমলে গ্যাসীয় বলের মতো কিছু একটা ভেসে বেড়াতে দেখা যাচ্ছে সূর্যের বুকে। তাদের দাবি, এগুলো প্রকৃতপক্ষে UFO।

UFO সাইটিংস ডেলির স্কট সি ওয়ারিং-এর রিপোর্টে উল্লেখ করা হয় যে, বছর ৬/৭ পূর্বে আমরা প্রথমবার এই খবর শুনেছিলাম। তখন রাশিয়ার দুই বিজ্ঞানী প্রথম দাবি করেন, সূর্যের বুকে অসংখ্য UFO ভেসে বেড়াচ্ছে। রোজ তারা ঘুরছে বিরামহীনভাবে, দিনে ২৪ ঘণ্টা।

এমনও বলা হয়, নিজের ইচ্ছেমতো এই উড়ন্ত চাকতিগুলো গতি কমায় আবার বাড়ায়। গতিপথ পরিবর্তনও করে। তবে কেনো গতি কমে-বাড়ে, তার কারণ যদিও এখনও অজানা। তবে এখন পর্যন্ত ভিনগ্রহী এই এলিয়েনরাই সূর্যকে নিয়ন্ত্রণ করে চলেছেন- বিজ্ঞানীরা সেটিই মনে করছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...