সন্তানকে ওভেনে রেখে দগ্ধ করলেন এক নির্দয় মা!

opeing a microwave door

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন মায়ের কথা আগে কখনও শোনা যায়নি। নিজ সন্তানকে ওভনে রেখে দগ্ধ করলেন এক নির্দয় মা! এই লোমহর্ষক ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাসের দ্য সামারভিল জেলায়।

opeing a microwave door

এক পাষণ্ড তার দুই বছর বয়সী কন্যা সন্তানকে দগ্ধ করলেন। ওই গর্ভধারিণী মা তাকে উত্তপ্ত ওভেনে রাখেন বেশ কিছু সময়। এতে করে ওই শিশুর সারা দেহ মারাত্মকভাবে দগ্ধ হয়েছে। গত সপ্তাহে এই ঘটনাটি ঘটেছে বলে কর্তৃপক্ষের বরাত দিয়ে এ খবর দিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

এ বিষয়ে দ্য সামারভিল জেলা প্রধান কার্যালয়ের একজন কর্তৃপক্ষ বলেছে, সম্প্রতি ৩৫ বছরের তাশা শনটেল হ্যাচার নামে ওই মা নিজ বাড়িতে তারই দুই বছরের কন্যাসন্তানকে হত্যা চেষ্টা করে। পরে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে শিশুটিকে টেক্সাসের শিশু সুরক্ষা কেন্দ্রে সোপর্দ করা হবে বলে জানানো হয়েছে।

a heartless mother-2সন্তানের প্রতি মায়ের এমন ভালোবাসাও মাঝে-মধ্যে মিথ্যে হয়ে যায়!

এক প্রত্যক্ষদর্শী প্রতিবেশী পুলিশকে বলেছে, শনটেল তাদের আগেই জানিয়েছিলেন, তার মেয়েকে ওভেনের ভেতরে রেখে দিয়েছেন। তবে কেনো তিনি এমনটি করেছেন তা এখন পর্যন্ত জানা যায়নি। হ্যাচারের বিরুদ্ধে শিশুকে মারাত্মকভাবে আঘাতের অভিযোগ আনা হয়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...