পুত্রের জন্যে বদলে যাওয়া ইমরান হাশমির কথা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইমরান হাশমিকে চেনেন না এমন লোক খুঁজে পাওয়া যাবে না। আজ পুত্রের জন্যে বদলে যাওয়া বলিউডের সেই ‘কিসার বয়’ খ্যাত ইমরান হাশমির কথা রয়েছে পাঠকদের জন্য।

For that reason, changing Imran Hashmi

আমরা সবাই জানি বলিউডের ‘কিসার বয়’ হিসেবে খ্যাতি রয়েছে ইমরান হাশমির। প্রথমদিকে তিনি অভিনয় করেছেন অত্যাধিক খোলামেলা এবং যৌনতা নির্ভর ছবি। তবে গত কয়েক বছর ধরে সেইসব সিনেমায় তাকে আর খুব একটা দেখা যায় না। এর কারণ জানালেন স্বয়ং অভিনেতা ইমরান হাশমি নিজেই!

তিনি বলেছেন, ৬ বছরের একমাত্র ছেলেই বদলে দিয়েছে তার এই জীবন- ক্যারিয়ার। আসল ঘটনা হলো, একমাত্র ছেলে অয়নের শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধী ক্যান্সার। আর সে জন্যই বদলে গেছেন ইমরান হাশমি। এর প্রভাব পড়েছে তার ক্যারিয়ারেও। যে ইমরান হাশমি এক সময় ফুটপাত, মার্ডার, জিহার, আশিক বানায়া আপনের মতো যৌনাবেদনময়ী সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেছেন, সেই হাশমিই ছেলের ক্যান্সার আক্রান্তের পর করতে থাকলেন ঘনচক্কর, অংলি, মিস্টার এক্স ও হামারি আধুরি কাহিনীর মতো অসাধারণ সিনেমাগুলো। আসলে ছেলের এই ক্যান্সারে আক্রান্ত হওয়াটাই ইমরান হাশমিকে ভালো কাজের প্রতি উৎসাহ তৈরি করেছে দিনের পর দিন।

For that reason, changing Imran Hashmi-2

৩৬ বছর বয়সী পারভীন শাহানিকে ইমরান হাশমি বিয়ে করেন ৯ বছর আগে। তাদের ঘরে ৬ বছরের ছেলে অয়ন। গত দুই বছর ধরে ইমরান হাশমির একমাত্র ছেলেটি ক্যান্সার আক্রান্ত ছিলেন। একজন বাবার কাছে জীবনের এই সময়টা অত্যন্ত দুর্বিষহ। ইমরান হাশমিও বাবা হিসেবে এই অবস্থার মধ্যদিয়ে দিন কাটিয়েছেন। দুই বছর ধরে ছেলেকে নিয়ে ক্যান্সারের বিরুদ্ধে স্ট্রাগল করে গেছেন ইমরান হাশমি। এই সময়টাকেই লিখিত আকারে বইয়ের মাধ্যমে তার ভক্ত-অনুরাগীদের জানাতে বই লিখেছেন ইমরান। আসছে এপ্রিলে পেঙ্গুইন প্রকাশনা হতে প্রকাশ পাবে এই বইটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...