মাহি-ডিপজলের ‘অনেক দামে কেনা’ মুক্তি পাচ্ছে ১ লা বৈশাখে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাহি-ডিপজল অভিনীত জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’ ছবিটি মুক্তি পাচ্ছে আসছে ১ লা বৈশাখে। এই ছবিটিতে মাহির বিপরীতে দেখা যাবে বাপ্পীকে।

Mahi-Dipjol Movie released

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, শুরু থেকেই বলা হচ্ছিলো আরিফিন শুভ- জোলি জুটি অভিনীত ‘নিয়তি’ চলচ্চিত্রটি ১ লা বৈশাখে মুক্তি দেওয়া হবে। তবে শেষ পর্যন্ত সেই জায়গায় মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়া’র অপর ছবি ‘অনেক দামে কেনা’। প্রেক্ষাগৃহ মালিকদের আগ্রহের কারণেই নাকি এই ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে বলে প্রযোজনা সংস্থা সূত্রে বলা হয়েছে।

Mahi-Dipjol Movie released-2

‘অনেক দামে কেনা’ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় দেখা যাবে অভিনেতা ডিপজলকে। ছবিতে মাহির বিপরীতে রয়েছেন বাপ্পী।

‘অনেক দামে কেনা’ ছবির গল্পে দেখা যাবে, ডিপজল একজন ভালো মানুষ। একাকিত্বের জ্বালায় রাতে মদ খেয়ে শহরে ঘুরে বেড়ান এবং দুস্থ মানুষদের সেবা করেন। বাপ্পী তাকে বড় ভাইয়ের মতোই শ্রদ্ধা করেন। একসময় বাপ্পীকে নিজের অতীত জীবনের দুঃখের কথা বলে ডিপজল। আর ঠিক তখন ফ্ল্যাশব্যাকে ওঠে আসে মাহির সঙ্গে তার ভালোবাসার সম্পর্কের বিষয়টি।

Mahi-Dipjol Movie released-3

‘সিটি লাইটস’ ছবিটির ছায়া অবলম্বনে ‘অনেক দামে কেনা’র চিত্রনাট্য এবং কাহিনী লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এদিকে এই ছবি মুক্তি নিয়ে বেশ আগ্রহ রয়েছে প্রেক্ষাগৃহ মালিকদের মধ্যে। কারণ দীর্ঘদিন পর ডিপজলকে দেখা যাবে বড় পর্দায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...