ফেরদৌস-ফারিয়া-জিৎ ধরা পড়লো এক ফ্রেমে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের ফেরদৌস, নুসরাত ফারিয়া ও ওপার বাংলার জিৎ এবার ধরা পড়লো এক ফ্রেমে! যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘বাদশা’ ছবির শুটিং সেটে ফ্রেমবন্দি হন তারা।

Ferdous-Faria-Jeet was diagnosed with a frame

এই ছবিটি ফেসবুকে পোস্ট করেছেন নুসরাত ফারিয়া। লিখেছেন, ‘প্যাক আপ!’ এই ছবিটির শুটিংয়ে অংশ নিতে বেশ ক’দিন পূর্বেই কোলকাতায় গিয়েছেন ফেরদৌস ও নুসরাত ফারিয়া।

গত ২৭ মার্চ হতে কোলকাতায় চলছে ‘বাদশা’ দ্বিতীয় লটের শুটিং। দ্বিতীয় লটের শুটিং শেষে ছবির পুরো ইউনিট চলে যাবে লন্ডনে। সেখানে শেষ লটের দৃশ্যধারণ করা হবে বলে জানানো হয়েছে।

যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘বাদশা’ ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন জিৎ। তার বিপরীতে শ্রেয়া চরিত্রে নুসরাত ফারিয়া এবং প্রিয়া চরিত্রে অভিনয় করছেন শ্রদ্ধা দাস।

ছবির গল্পে দেখা যাবে- ঢাকাই চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা মান্নার একজন ভীষণ ভক্ত জিৎ। সে বিশেষ একটি লক্ষ অর্জনের জন্য কাজ করে চলেছে। অপরদিকে তাকে ভালোবাসে দু’জন নুসরাত ফারিয়া ও শ্রদ্ধা। ছবিতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস।

‘বাদশা’ ছবিটি পরিচালনা করছেন ভারতের বাবা যাদব। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কোলকাতার এসকে মুভিজ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...