অভিনেত্রী নিপুণ অভিনয় ছাড়তে চলেছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাম্প্রতিক সময়ে অভিনেত্রী নিপুণকে আর বড় পর্দায় দেখা যাচ্ছে না। এমন এক পরিস্থিতিতে খবর ছড়িয়ে পড়েছে যে অভিনেত্রী নিপুণ অভিনয় ছাড়তে চলেছেন!

actress Nipun

প্রায় মাস দুয়েক হলো নতুন কোনো বড়পর্দার কাজ হাতে নেননি নিপুণ। নাটকেও অভিনয় করতে শোনা যাচ্ছে না। এমনটাই জানিয়েছেন নির্মাতারা।

এদিকে নিপুণকে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘বর্তমানে আমি ব্যস্ত টিউলিপ নেইলস অ্যান্ড স্পা নিয়ে। আমি ব্যবসা প্রতিষ্ঠানেই বেশির ভাগ সময় থাকি। নিজের ব্যবসা হওয়ায় যথেষ্ট সময় দিতে হচ্ছে আমাকে। এতো চাপ এখানে, নিজে সরাসরি যুক্ত না থাকলে ব্যবসা পরিচালনা জটিল হয়ে পড়ছে। তাছাড়া এই কাজটিও দারুণ উপভোগ করছি। খুব শীঘ্রই একটি কফি শপ চালু করছি। সেখানেও আমাকে সময় দিতে হবে।’

actress Nipun-2

অভিনয় করছেন কিনা এমন এক প্রশ্নে সংবাদ মাধ্যমকে নিপুণ বললেন, ‘তেমন কোনো কাজ আপাতত করছি না। দেলোয়ার জাহান ঝন্টুর ‘বায়ান্ন থেকে একাত্তর’ ছবির কাজ ইতিমধ্যে শেষ করেছি। বর্তমানে আর কোনো ছবির কাজ হাতে নিচ্ছি না। কয়েকজন পরিচালক অবশ্য যোগাযোগ করেছেন। সবাইকে বুঝিয়ে বলেছি। ঈদের জন্য ২/৩টি নাটক হয়তো করবো। তবে যে কাজটি না করলেই নয়, সেটাই করবো।’

actress Nipun-3

উল্লেখ্য, দুই মাস পূর্বে রাজধানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউতে ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ চালু করেন তিনি। এর পাশে একটি কফি শপও চালু করতে যাচ্ছেন নিপুণ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...