মুক্তির তারিখ পেছালো চলচ্চিত্র ‘পরবাসিনী’র [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুক্তির তারিখ নির্ধারণ করার পরেও আবার তারিখ পেছালো বহুল প্রতীক্ষিত স্বপন আহমেদ পরিচালিত সায়েন্স ফিকশন ধাঁচের চলচ্চিত্র ‘পরবাসিনী’।

Porobashinee

এদিকে ‘পরবাসিনী’র প্রচারণার সঙ্গে যুক্ত হয়েছে চ্যানেল আই। মিডিয়া পার্টনার হিসেবে তারা এর প্রচার চালাবেন। ধারণা করা হচ্ছে সে কারণেই পেছালো ‘পরবাসিনী’র মুক্তি।

পূর্বে ‘পরবাসিনী’র মুক্তির তারিখ নির্ধারিত করা হয় ২২ এপ্রিল। তবে সেই তারিখ পিছিয়ে চলতি বছরের ১৯ আগস্ট মুক্তি পাবে এই ছবিটি। যে কারণে নির্ধারিত সময় হতে মুক্তি ৩ মাস পিছিয়ে গেলো ছবিটি।

Porobashinee-2

সংবাদ মাধ্যমকে ছবিটির নীতি নির্ধারকরা জানিয়েছেন, ‘আমরা চাই ‘পরবাসিনী’ আরেকটু প্রচারের আলোয় আসুক। প্রযোজনা প্রতিষ্ঠানও চাইছে, এ কারণেই মুক্তির তারিখ পেছানো হলো।’

‘পরবাসিনী’র দৃশ্যায়ন শুরু হয় ২০১২ সালে । তিন বছর ধরে চলে এর শুটিং। গত বছর সেপ্টেম্বরে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘পরবাসিনী’। ইতিপূর্বেও একবার ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছিলো।

Porobashinee-3

‘পরবাসিনী’তে জুটি বেঁধেছেন ভারতের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ঋত মজুমদারেরে সঙ্গে বাংলাদেশের ইমন। আরও অভিনয় করেছেন- সোহেল খান, ভারতের ঋত মজুমদার, সব্যসাচী চক্রবর্তী, জুন মালিয়া প্রমুখ।

দেখুন আইটেম গানের ভিডিও

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...