ঈদের টেলিছবি ‘ধূম্রজাল’ এ অভিনয় করছেন ফেরদৌস!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী রমজান ঈদের টেলিছবি ‘ধূম্রজাল’ এ অভিনয় করছেন বর্তমান সময়ের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস!

Eid Telefilm Dhumrojal & Ferdous

শুটিং চলছে রাজধানীর বিভিন্ন লোকেশনে। রাজধানীর উত্তরায় বিমানবন্দরের নিকটে ফাঁকা একটি স্থান। সেখানে চারপাশে কোনো লোকজন নেই।

হঠাৎ করেই কয়েকটি গাড়ি সাঁই সাঁই করে এসে থামলো। পেছনের গাড়ি হতে একজন দৌড়ে এসে সামনের গাড়ির দরজাটা খুলে দিলেন। গাড়ি হতে বের হয়ে এলেন অভিনেতা ফেরদৌস! চোখে তার রঙিন চশমা। পরনে রয়েছে কালো পোশাক। গাড়ি হতে নেমেই সামনে দাঁড়িয়ে থাকা দু’জনকে এক নজরে দেখে নিলেন তিনি। এ সময় একজন তার হাতে ধরিয়ে দিলেন কোটি টাকার একটি চেক! টেলিছবি ‘ধূম্রজাল’ এর শুটিং হচ্ছিল ঠিক এভাবেই।

‘ধূম্রজাল’ টেলিছবিতে একজন গডফাদার চরিত্রে দেখা যাবে নায়ক ফেরদৌসকে। আসছে রোজার ঈদ উপলক্ষে এই টেলিছবিতে অতিথি চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস। টেলিছবিটি রচনা করেছেন- সাফরাত কবির এবং পরিচালনা করছেন- আবীর খান।

Eid Telefilm Dhumrojal & Ferdous-2

অভিনেতা ফেরদৌস সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘বলতে পারেন পারিবারিক অনুরোধেই কাজটি করছি। তবে গল্পটি খুব মজার। টেলিছবিটির নাম যেমন ‘ধূম্রজাল’, তেমনি পুরো গল্পটিই একটি জালের মতোই। গল্পটিতে অনেক রহস্য রয়েছে।’

সংবাদ মাধ্যমকে ফেরদৌস আরও জানান, ‘প্রায় ১৬ বছর আগে হুমায়ূন আহমেদের একটি টিভি নাটকে কাজ করেছি। বিশেষ চরিত্রে কাজ করলেও ছোট পর্দায় নিয়মিত অভিনয়ের আপাতত কোনো ইচ্ছা নেই।’

পরিচালক জানিয়েছেন, থ্রিলারধর্মী ‘ধূম্রজাল’ টেলিছবিতে তুলে ধরা হয়েছে মানুষের লোভ ও তার শেষ পরিণাম। যেখানে একজন ঘরসংসার ছেড়ে শুধু টাকার জন্য মরিয়া হয়ে ওঠেন।

‘ধূম্রজাল’ টেলিছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- শহীদুজ্জামান সেলিম, বাঁধন, প্রিয়া আমান, সাফরাত কবির প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...