ছবি তোলার সময় মাথা ঘেঁষে চলে গেলো উড়োজাহাজটি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একজন ক্যামেরা ম্যান ছবি তোলার জন্য প্রস্তুতি নিচ্ছেন। ক্যামেরা হাতে নিয়ে ছবি তুলতে যেই উদ্বত হলেন, তেমনি তার মাথা ঘেঁষে চলে গেলো উড়োজাহাজটি!

Aircraft and a photographer

ঘটনাটি শুনতে আসলেও একটু অন্যরকম লাগবে। কারণ এক পর্যটক ছবি তুলতে যাওয়ার সময় তার মাথা ঘেঁষে চলে গেলো একটি বিশাল উড়োজাহাজ। মাথা নিচু না করলে নির্ঘাত বেঘোরে পোত্রিক প্রাণটি তাকে হারাতে হতো!

এমন একটি ঘটনা ঘটেছে সম্প্রতি ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের সেন্ট বার্ট-এ। মেকি জাইদি নামের ওই মার্কিন পর্যটক বলেছেন, তিনি শুধু একটা ক্লোজ অ্যাঙ্গেল শটের জন্য বিমানবন্দর সংলগ্ন ওই স্থানে ছবি তুলতে গিয়েছিলেন। তিনি আরও বলেন, ‘আমি ভিউফাইন্ডারে চোখ রেখে শর্টটা নিচ্ছিলাম। এমন সময় আচমকাই প্রায় আমার ঘাড়ের ওপর নেমে এলো বিশাল আকৃতির উড়োজাহাজটি!’

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, মৃত্যুর মুখ হতে ফিরে এসে ওই পর্যটক জাইদি এখন আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন। বিমানবন্দরের চারদিকে ছড়িয়ে থাকা সতর্কতা-সংক্রান্ত হোর্ডিং উপেক্ষা করে কেনো জাইদি ছবি তুলছিলেন, তা নিয়েও এখন শুরু হয়েছে নানা বিতর্ক।

তবে সমালোচনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জাইদি বলেন, ‘আমি বিমানবন্দরের সংরক্ষিত স্থানে ছিলাম না। আমি ছিলাম বিমানবন্দর সংলগ্ন সড়কে।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...