ফেসবুকে পোস্ট দিয়ে অর্থ উপার্জনের সুযোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফেসবুকের জনপ্রিয়তা কাজে লাগিয়ে ফেসবুক হতে আপনি অর্থ উপার্জনের সুযোগ পাবেন। সফল ফেসবুক পোস্টের জন্য অর্থ উপার্জনের এই সুযোগ করে দিতে যাচ্ছে ফেসবুক।

opportunity to make money

ফেসবুক কর্তৃপক্ষ সম্প্রতি একটি জরিপ চালিয়েছে, যাতে ইঙ্গিত দেওয়া হয়েছে ফেসবুকে ভেরিফায়েড ব্যবহারকারীদের জন্য অর্থ উপার্জনের একটি ফিচার চালু করতে যাচ্ছে ফেসবুক কর্তৃপক্ষ। এ নিয়ে একটি ফিচার ফেসবুকে দেখা যাবে।

এক প্রতিবেদনে জানানো হয়েছে, ফেসবুকের নতুন ফিচার ব্যবহার করে ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট হতে যে পোস্ট দেওয়া হবে, তাতে ‘টিপ জার’ যুক্ত করতে পারবেন ব্যবহারকারী। ওই টিপ জারে পাঠকদের অর্থ দান করার জন্য অনুরোধও করা যাবে।

তবে এই মুহূর্তে সাধারণ ফেসবুক ব্যবহারকারীদের জন্য ফেসবুকে পোস্ট দিয়ে অর্থ আয়ের কোনো সুযোগ রাখছে না ফেসবুক কর্তৃপক্ষ। তাদের এই ফিচারটি অনেকটাই ইউটিউবে ভিডিও পোস্টের মতোই, যেখানে সফল ভিডিও নির্মাতারা বিজ্ঞাপন বাবদ প্রচুর অর্থও আয় করার সুযোগ পেয়ে থাকেন।

তবে ফেসবুক কর্তৃপক্ষ এ বিষয়ে বলেছে, ফেসবুক পোস্ট হতে অর্থ আয়ের সুযোগ সৃষ্টির বিষয়টি এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। ফেসবুকের সহযোগীদের জন্য দীর্ঘমেয়াদি এবং টেকসই অর্থ আয়ের মডেল দাঁড় করানোর জন্য অঙ্গীকারবদ্ধ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...