ওমর সানি ও মৌসুমী দীর্ঘদিন পর একসঙ্গে চলচ্চিত্রে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাস্তব জীবনের জুটি ওমর সানি ও মৌসুমী দীর্ঘদিন পর আবার চলচ্চিত্রে জুটি বাঁধছেন। চলচ্চিত্রে এই জনপ্রিয় জুটির ছবি নেই বেশ কয়েক বছর ধরেই।

Omar Sunny and Mausumi

এই জুটি এবার বদিউল আলম খোকন পরিচালিত ‘হারজিৎ’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। পরিচালক জানিয়েছেন, এই ছবির শুটিং আগামী মাসের প্রথম সপ্তাহে শুরু হবে।

ওমর সানি-মৌসুমী ছাড়াও ‘হারজিৎ’ ছবিতে থাকছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল এবং বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

Omar Sunny and Mausumi-2

পরিচালক বদিউল আলম খোকন সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘ওমর সানি-মৌসুমী এক সময়ের অত্যন্ত জনপ্রিয় জুটি। এই জুটির চলচ্চিত্র একসময় ছিল দারুণ ব্যবসাসফল। তারা সাম্প্রতিক সময় বেশ কিছু টেলিফিল্মে কাজও করেছেন, তবে চলচ্চিত্রে তাদের দেখা যায়নি দীর্ঘদিন। আমি আমার ‘হারজিৎ’ ছবিতে তাদের চুক্তিবদ্ধ করেছি। দুজনই অনেক ভালো অভিনয়শিল্পী তারা। এই জনপ্রিয় জুটি এই ছবিটিকে আরও শক্তিশালী করবে বলে আমি মনে করি।’

Omar Sunny and Mausumi-3

‘ছবির গল্পটি আসলে ওমর সানি ও মৌসুমীকে কেন্দ্র করেই।’ জানিয়েছেন পরিচালক নিজেই। তিনি জানান, ‘টাকা নিয়ে মূলত দ্বন্দ্বে জড়াবে তারা। গল্পে আরও দেখা যাবে মৌসুমী একজন ব্যাংক কর্মকর্তা। একসময় সেখান থেকে টাকা লোপাট হয়ে যায়। দেখা যায় যে, এই টাকা লোপাটের ঘটনায় মৌসুমী জড়িত। তবে বিষয়টি মেনে নিতে পারেন না তার ছোট বোন মাহি। নায়ক সজল এবং মাহি মিলে খুঁজে বের করে আসলে এই অপকর্মটি কে করেছে।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...