আগুন থেকে বাঁচাতে ৫ তলা হতে সন্তানকে ছুঁড়ে দিলেন এক মা! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সন্তানের জন্য মায়ের কতোখানি দরদ থাকে তা আমরা কমবেশি জানি। এমনই প্রমাণ দিলেন এক মা। ভবনে লেগে যাওয়া আগুন থেকে বাঁচাতে সন্তানকে ৫ তলা হতে ছুঁড়ে দেন এক মা!

A mother threw child down from 5 floor

৫ তলা থেকে নিজ সন্তানকে ছুঁড়ে মারার কথা শুনে অনেকেই ভাবতে পারেন নিজের আদরের ছোট্ট সন্তানকে মারার জন্য! তবে সেটি নয়, বরং বাঁচানোর জন্যই ৫তলা থেকে সন্তানকে নিচে ছুঁড়ে ফেলে দিলেন এক মা।

এমন একটি ভিডিও বর্তমান ভাইরাল হয়ে দেখা দিয়েছে। ওই ভিডিওতে দেখা যায়, ৫ তলার ব্যালকনি হতে নিজের সন্তানকে ছুঁড়ে ফেলার আপ্রাণ চেষ্টা করছেন এক মা। অপরদিকে প্রাণভয়ে কাবু হয়ে মায়ের হাত ছাড়তে চাইছে না ওই সন্তান। ভয়ে সে হাত-পা ছুড়ছে। কোনও কু-অভিপ্রায়ে নয়, বরং নিজের সন্তানকে প্রাণে বাঁচানোর তাগিদে এমন একটি কাজ করতে বাধ্য হয়েছিলেন এক মা। কারণ ভবনটিতে তখন দাউদাউ করে জ্বলছে আগুন।

জানা যায়, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি পোস্ট করেছেন পেশায় সিভিল ইঞ্জিনিয়ার জনৈক ব্যক্তি।

দক্ষিণ কোরিয়ার ওই ঘটনাটি ৩০ এপ্রিলের। একটি বহুতল ভবনে হঠাৎ করেই আগুন ধরে গিয়েছিল। বহুতল ভবনের নীচে লাগা ওই আগুন ধীরে ধীরে গ্রাস করে নিতে থাকে বহুতলের বেশিরভাগ অংশই। প্রথমে ঘটনাটি বুঝতে পারেননি ওই মহিলা। যখন বুঝতে পারলেন তখন অনেক দেরি হয়ে গেছে। কোনওভাবেই নীচে নামার কোনো পথ ছিল না।

নিজকে নয়, সন্তানকে প্রাণে বাঁচাতে তাই ৫ তলার উপর থেকে সন্তানকে ছুঁড়ে ফেলে দিলেন তিনি। এরপর নিজেও ঝাঁপ দিলেন। সন্তানকে বাঁচানোর মায়ের এই প্রচেষ্টা শেষমেষ বিফল হয়নি। কারণ নীচে দাঁড়িয়ে থাকা উদ্ধারকারীরা তাদের দু’জনকেই বাঁচাতে সক্ষম হয়।

দেখুন সেই ভিডিওটি

Advertisements
Loading...