তরুণীর প্যান্ট খুলতে বাধ্য করে বিতর্কের ঝড় তুললেন বিজেপি সাংসদ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের উত্তর প্রদেশের এক গ্রামে এক তরুণীকে পরিহিত প্যান্ট খুলতে বাধ্য করেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সংসদ সদস্য সাক্ষী মহারাজ। এই ঘটনায় এক বিতর্কের ঝড় উঠেছে।

BJP MP & controversy forced woman to open pants

এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে দলের এক সমর্থকের বাড়িতে। এই ঘটনাটি ইন্টারনেটে ভারতসহ গোটা বিশ্বে ছড়িয়ে পড়ার পর নিন্দার ঝড় ওঠেছে।

ওই ভিডিওচিত্রটিতে দেখা যায়, সমর্থকের বাড়িতে উপস্থিত এক তরুণীর আহত স্থান দেখার জন্য জিন্সের প্যান্টের বেল্ট এবং বোতাম খুলতে বলছেন সাংসদ মহারাজ। ঘরভর্তি মানুষের সামনে ওই তরুণী লজ্জায় পড়ে গেলেও তাকে বাধ্য করা হয় কাজটি করতে। পরে অন্যান্যরা এসে সেই কাজে সহায়তাও করেন! উত্তর প্রদেশের মণিপুরী গ্রামে বিজেপি সমর্থক ময়দান সিংয়ের বাড়িতে এমন ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে বলে ভারতীয় গণমাধ্যমগুলোতে খবর বেরিয়েছে।

জানা যায়, সম্প্রতি একটি ঘটনায় অভিযান চালিয়ে পুলিশ অনেককেই আহত করে। সেসময় অনেকের সঙ্গে এই তরুণীও আহত হন। ঘটনার তিনদিন পর ওই বাড়িটি পরিদর্শনে যান উন্নাও আসনের এমপি সাক্ষী মহারাজ। সেই সময় তিনি পুলিশের আঘাতের চিহ্ন দেখতে ওই তরুণীর প্যান্টের বোতাম এবং বেল্ট খুলতে বলেন বলে।

উল্লেখ্য, সাক্ষী মহারাজ ইতিপূর্বেও বহুবার তাঁর নানা কীর্তিকলাপের কারণে ব্যাপক সমালোচিত হন। নতুন এই ভিডিওটি ছড়িয়ে পড়ার পর নিন্দার ঝড় উঠেছে সবখানে।

Advertisements
Loading...