মাইকেল জ্যাকসনের নাক মৃত্যুর পর হারিয়ে গিয়েছিল!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কিংবদন্তী পপ সঙ্গীত শিল্পী মাইকেল জ্যাকসনের মৃত্যুর দীর্ঘদিন অতিবাহিত হয়েছে। কিন্তু তাঁকে নিয়ে রহস্যের যেনো শেষ হচ্ছে না। এবার খবর বেরিয়েছে, মাইকেল জ্যাকসনের নাক মৃত্যুর পর হারিয়ে গিয়েছিল!

Michael Jackson's & nose lost

মাইকেল জ্যাকসনের শরীরে অনেক সার্জারি করা হয়েছিল। তার সম্পূর্ণ মুখে প্লাস্টিক সার্জারি করানো হয়। তবে সেই অপারেশনের কারণে অনেক বড় এক বিপত্তির সৃষ্টি হয়। তখন মাইকেল জ্যাকসনের নাক কেটে ফেলা হয়েছিল।

এরপর সারাজীবন তার কৃত্রিম নাক আলগাভাবে লাগানো অবস্থায় ছিল। নাকের মাঝ বরাবর একটি ছিদ্র করা হয়, সেখানে ত্বকের আদলে প্লাস্টিকের তৈরি কৃত্রিম নাক লাগিয়ে রাখা হতো।
মাইকেলের মৃত্যুর পর যখন তাকে মর্গে রাখা হয়েছিল, তখন তার লাশ দেখতে গিয়ে একজন প্রত্যেক্ষদর্শী জানান যে, মাইকেলের লাশে সেই আলগা কৃত্রিম নাক লাগানো ছিল না। তার নাকের স্থানে নাকি শুধু একটি ছিদ্র ছিল।

Michael Jackson's & nose lost-2

জানা যায় যে, প্লাস্টিক সার্জারিতে তৈরি করা শরীরের যে কোনো অঙ্গই ৫০ বছর পর্যন্ত নষ্ট হয় না। তবে সেই নাক আর খুঁজে পাওয়া গেলো না।

মাইকেল জ্যাকসনের গৃহকর্মী জানান, মাইকেল জ্যাকসনের নিকট অনেকগুলো কৃত্রিম নাক তৈরি করা ছিল। তিনি সেই কৃত্রিম নাক পরে তার উপর প্লাস্টার করতেন। এতে বোঝা মুশকিল হয়ে যেতো যে সেটি কৃত্রিমভাবে প্রতিস্থাপন করা হয়েছে। মাইকেলের মৃত্যুর দীর্ঘদিন পর আবার এই বিষয়টি সংবাদ মাধ্যমে উঠে এলো।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...