‘শেষ দৃশ্যের আগে’ নাটকে আসলে কী ঘটবে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নাটক যারা নিয়মিতভাবে দেখেন তাদের এই কথা শোনার পর আগ্রহ সৃষ্টি হবে যে, ‘শেষ দৃশ্যের আগে’ নাটকে আসলে কী ঘটবে?

Before last scene

আসলে নাটকের নামটি সকলকেই একটু বেশিই আগ্রহী করে তুলবে। ‘শেষ দৃশ্যের আগে’ নাটকের কাহিনী এমন: পারিবারিক সম্মতিতেই বিয়ে ঠিক হয় নাঈম-অপর্ণার। তবে এ দু’জনের কেও-ই কারো জীবন সঙ্গিনী হতে নারাজ। দুই পরিবারের কেওই যেনো তাদের চালাকি বুঝতে না পারে সেভাবেই বুদ্ধি বের করলো।

শেষ পর্যন্ত নাঈমের হাত ধরে পালালেন অপর্ণা! তবে তারা ছুটলেন ভিন্ন দুটি গন্তব্যের পথে। এ রকম একটি কাহিনী দেখা যাবে ‘শেষ দৃশ্যের আগে’ নাটকটিতে।

স্বরাজ দেবের রচনায় ‘শেষ দৃশ্যের আগে’ নাটকটি পরিচালনা করেছেন জামিল আশরাফ খান নয়ন। এতে ‘তন্বী’ এবং ‘রাশেদ’ নামের প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ও নাঈম। অপর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আর জে নীরব।

অন্যান্যের মধ্যে আরও অভিনয় করেছেন- মুনিরা মিঠু, কাজী উজ্জ্বল, জন প্রমুখ। মাসুদ পারভেজের প্রযোজনায় ‘আই ফিল্মস’র ব্যানারে নির্মিত নাটকটি শুক্রবার (২০ মে) রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে বলে জানানো হয়েছে।

এটি জামিল আশরাফ খান নয়নের পরিচালনায় প্রথম নাটক। এর আগে তিনি কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের জন্য তিনি জিতেছেন ইউনিসেফ মীনা মিডিয়া অ্যাওয়ার্ড।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...