সড়কের ওপর সাপ ও বেজির লড়াই দেখুন! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি সাপ ও বেজির মধ্যে প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। কারণ বেজি এমন এক গাছ যানে যার জন্য সাপ বহু দূরে থাকে। অর্থাৎ বেজি দেখলে সাপ সটকে পড়ে। আজ রয়েছে সেই সাপ ও বেজির লড়াই। ভিডিওটি না দেখলে সত্যিই মিস করবেন।

See snake and mongoose fight on road

এমন একটি দৃশ্য মহা সড়কে হওয়ায় অনেকেই হতভম্ব হয়ে পড়েন। কারণ হলো সকাল বেলায় কেও যাচ্ছেন অফিসে, আবার কেও রওনা দিয়েছেন স্কুল কিংবা কলেজে। রাস্তায় বাস-ট্যাক্সির হুড়োহুড়ি। এমন সময় হঠাৎই থমকে গেলো সড়কের বাস-গাড়ি। লাইন দিয়ে দাঁড়িয়ে পড়লো ছোট-বড় গাড়ি থেকে শুরু করে সবকিছুই। অনেকেই ভাবলো হলোটা কী? আসলে তেমন কিছুই না, রাস্তার মাঝে শুরু হয়ে গিয়েছে বেজি ও সাপের মারামারি। হয়তো অনেকেই ভাবতে পারেন এটি আবার বলার মতো কোনো খবর হলো নাকি? কিন্তু ভিডিওটি দেখলে তখন আপনিও বিস্মিত হবেন এবং ভাববেন সত্যিই এমন লড়াই আগে কখনও দেখিনি।

সাপ ও বেজির এমন মারামারি দেখে রাস্তার সবাই থমকে গেছেন। রাস্তাজুড়ে যুদ্ধে মত্ত কিং কোবরা ও বেজি। দেখা গেলো সাপটিও যেনো নাছোড় বান্দা। আর বেজিতো ছাড়বার পাত্র নয়ই। মারামারি এক পর্যায়ে একবার সুযোগ পেয়ে সাপটি যেই না পালাতে গেলো, অমনি খপ করে টুটি টিপে ধরে কোবরাকে নিয়ে সোজা নিজের ডেরায় নিয়ে গেলো বেজিটি। এই দুর্লভ ‘অ্যাকশন’ দৃশ্য দেখতে রীতিমত যানজট তৈরি হয়ে গিয়েছিল রাস্তায়।

দেখুন সাপ ও বেজির লড়াইয়ের ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...