দশ হাজার টাকা হাতিয়ে নিয়ে উধাও এক বাঁদর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাঁদররা মাঝে-মধ্যেই এমন সব কাণ্ড-কারখানা করে বসে যে সবাই বিস্মিত হয়ে পড়েন। এমনই এক কাণ্ড করেছে এক বাঁদর। এক দোকানের দশ হাজার টাকা হাতিয়ে নিয়ে উধাও হয়েছে।

Ten thousand money disappeared with a monkey

বাঁদরা মাঝে-মধ্যেই চোখের নিমেষে কলার প্যাকেট ‘চুরি’ করে বসে। আবার লোকজনের ব্যাগ লুঠের দৃশ্যও চোখে পড়ে। তবে এবার একটু ব্যতিক্রমি ঘটনা হলো দোকানের মধ্যে ঢুকে দিব্যি ১০ হাজার টাকা নিয়ে লাপাত্তা!

এটি কোনও সিনেমার দৃশ্যের গপ্পো নয়। এবার বাস্তবেই ঘটেছে এমন একটি ঘটনা। ভারতেরঅন্ধ্রপ্রদেশের গুণ্টুরের একটি গয়নার দোকানে এমনই কাণ্ড ঘটিয়েছে সেখানকার এক বাঁদর ‘চোর’! তার এমন একটি কীর্তিকলাপের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ‘ভাইরাল’! শেষ পর্যন্ত ওই ‘চোর’ বাঁদরের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে স্থানীয় পুলিশ!

ওই গয়নার দোকানের মালিক বলেছেন, দোকানের লোকজনই বাঁদরকে লক্ষ্য করে পেয়ারা-ফল দিয়েছিল। পেয়ারা নিতেই দোকানে ঢুকে পড়ে বাঁদরটি। প্রথমে দোকানের কর্মীদের আক্রমণ করে ‘চোর’বাঁদর। ভয়ে দোকানের কর্মীরা ঘটনাস্থল হতে পালিয়ে যায়। সেই সুযোগে নিশ্চিন্তে সময় নিয়ে বেশ কয়েকটা টাকার বান্ডিল হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। টাকা আদায়ে চোর বাঁদরের পিছু পিছু ধাওয়া করা হলেও তার কোনও হদিশ পাওয়া যায়নি। বাঁদরের এমন কর্মকাণ্ডে হতবাক সবাই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...