The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জয়া আহসানের কোলকাতায় বিয়ে নিয়ে নানা গুঞ্জন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভি অভিনয় থেকে দেশীয় চলচ্চিত্রে কোনো রকমে নায়িকা হয়েই কোলকাতায় পাড়ি দেন অভিনেত্রী জয়া আহসান। প্রতিষ্ঠিত হওয়ায় ছিল তার উদ্দেশ্য। তার বিয়ে নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

Joya Ahsan marriage rumors

বর্তমানে প্রায় সারা বছরই সেখানে থাকেন জয়া। মাঝে মাঝে দেশে আসেন দু’একটি সিনেমার কাজে। এসে কাজ করেই আবার উড়াল দেন। কোলকাতায়ও যে জয়া চলচ্চিত্রে খুব ব্যস্ত তা কিন্তু নয়। বর্তমানে তিনি মাত্র একটি সিনেমায় কাজ করছেন।

সে কারণে অনেকের মনেই প্রশ্ন এসেছে। আর তা হলো, তাহলে বছরের প্রায় বেশিরভাগ সময় কোলকাতায় জয়া আহসান কী করেন? এ প্রশ্নের সূত্র ধরে গুঞ্জন উঠেছে যে, জয়া নাকি কোলকাতার এক পরিচালককে বিয়ে করেছেন। ওই পরিচালক তাকে নাকি সল্টলেকে অভিজাত এলাকায় একটি আধুনিক ফ্ল্যাটও কিনে দিয়েছেন, আর সেখানেই নাকি তারা সংসার করছেন!

Joya Ahsan marriage rumors-2

সে কারণেই নাকি জয়াকে বেশিরভাগ সময় কোলকাতায়ই থাকতে হয়। জয়ার ঘনিষ্ঠ সূত্রের বরাতে দিয়ে সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ওই পরিচালকের একটি সিনেমাতেও জয়া অভিনয়ও করেছেন। এখন তার মাধ্যমেই কোলকাতায় ব্যস্ত হতে চাইছেন জয়া। কয়েকটি সিনেমায় কাজ করার কথাও নাকি চলছে।

সবাই জানেন, কোলকাতার সিনেমায় বাংলাদেশের নায়ক-নায়িকাদের নেওয়া হয় ঠিকই, তবে তাদের কোথাও কখনও হাইলাইট করা হয় না। এমনকি পোস্টার হতে শুরু করে ট্রেইলরে পর্যন্ত নাম দেওয়া হয় না। পোস্টারে যদিওবা ছবি দেওয়া হয়, তা ছোট করে এক কোনো ফেলে রাখা হয়। ট্রেইলরে বাংলাদেশী নায়িকাদের দেখানো হয় না বললেই চলে। এক ধরনের বৈষম্যমূলক আচরণের শিকার হন বাংলাদেশের নায়ক-নায়িকারা, সেটি সব সময়ই।

Joya Ahsan marriage rumors-3

এমন এক পরিস্থিতিতে জয়া কতোটা সুবিধা করতে পারবেন, তা নিয়ে প্রশ্ন রয়েছে। তাছাড়া জয়ার বয়সও চল্লিশে ছুঁয়েছে। তবে পরিচালককে বিয়ের কথা প্রকাশ করেন নি জয়া। বিষয়টি ধোঁয়াশায় রয়ে গেছে।

উল্লেখ্য, সর্বশেষ জয়ার বিয়ে হয় মডেল ও এক সময়ের জাতীয় হকি খেলোয়াড় আহসানের সঙ্গে। তাদের মধ্যে এক সময় স্বেচ্ছায় ছাড়াছাড়ি হয়ে যায়। তার আগে জয়ার আরও একটি বিয়ে হয়েছিল। তবে কোনো সংসারেই কোনো সন্তান হয়নি জয়ার।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...