ঈদুল ফিতরে আসছে জিৎ-এর যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা’ [ভিডিও টিজার]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা’র প্রথম টিজারে দর্শকের সামনে হাজির হয়েছেন ওপার বাংলার জনপ্রিয় নায়ক জিৎ। এই ছবিটি আসছে ঈদুল ফিতরের মুক্তি পাবে।

Eid is coming Jeet film Badsha

এতে জিতের সঙ্গে স্ক্রিণ শেয়ার করবেন বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া। ‘বাদশা’র মুক্তিকে কেন্দ্র করে নানামুখি প্রচারণা চালাচ্ছে চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তারই ধারাবাহিকতায় এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ইউটিউবে প্রকাশ করেছে এই ভিডিও টিজারটি।

প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে, টেলিফোনে রিং হচ্ছে। ফোন রিসিভ করতেই অপরপ্রান্ত হতে বলতে শোনা যায়- ‘ডন বাদশা’। এভাবে একাধিক ফোনে একই সংলাপ শুনে ভয়ে আঁতকে ওঠে প্রত্যেক ব্যক্তিই।

Eid is coming Jeet film Badsha-2

এরপর টপ শটে দেখা যায়, একটি ট্রেন আসছে। পরের দৃশ্যে ট্রেনের উপরে উঠতে দেখা যায়- জিৎকে। এরপর দেখা যাচ্ছে, বেশকিছু ধামাকা অ্যাকশন দৃশ্য। নুসরাত ফারিয়াকেও দেখা গেছে একঝলক। বেশ আবেদনময়ী রূপেই উপস্থাপন করা হয়েছে তাকে।

উল্লেখ্য, বাংলাদেশ, ভারত ও লন্ডনে অনুষ্ঠিত হয়েছে এ ছবির দৃশ্যধারণের কাজ। ‘বাদশা’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন- আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন- কোলকাতার জিৎ গাঙ্গুলী এবং বাংলাদেশের ইমন সাহা। ‘বাদশা’ ছবিতে জিৎ-ফারিয়া ছাড়াও আরও অভিনয় করেছেন ফেরদৌস, শ্রদ্ধা দাস প্রমুখ।

দেখুন ভিডিও টিজারটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...