একইসঙ্গে ৪ নারীকে বিয়ে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইসলাম ধর্মে একজন পুরুষ চার বার বিয়ে করতে পারেন। ধর্মে সে অনুমতি রয়েছে। তবে একই দিনে চার নারীকে স্ত্রী হিসেবে গ্রহণ করার কথা এটিই প্রথম।

4 women marry at same time

এই ঘটনাটি ঘটেছে সম্প্রতি কুয়েতে। এক যুবক একসঙ্গে চার নারীকে বিয়ে করেছেন বলে খবর পাওয়া গেছে। শুধু তাই নয়, ওই বিয়ের সেলফি তুলে ফেসবুকে দিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন।

এই ঘটনাটি আরব বিশ্বে ব্যাপক আলোড়ন তৈরি করেছে। ছবিতে দেখা যাচ্ছে, ওই চার তরুণীর সকলে সাদা গাউন পরে রয়েছেন। স্বামীর একসঙ্গে চার বিয়ে নিয়ে তাদের মধ্যে কোনো হতাশা লক্ষ্য করা যায়নি। উচ্ছ্বাসিত ওই নারীরা বেশ আগ্রহ সহকারেই বরের সঙ্গে সেলফি তুলেছেন অন্তক সেলফি দেখে তাই বোঝা যাচ্ছে।

তবে এই বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমের অনেকেই ব্যাপক সমালোচনা করেছেন। ওই যুবকের মুণ্ডুপাত করতেও দেখা গেছে অনেককে! তবে অনেকেই মনে করছেন আসলে এই বিয়ের ঘটনাটি সত্যি নয়। তিনি যাদেরকে বিয়ে করেছেন বলে দাবি করেছেন তারা প্রকৃতপক্ষে দুবাইয়ের চার মডেল। তারা কেবল ওই যুবকের সঙ্গে মজা করে এমন কাণ্ডে অংশগ্রহণ করেছেন।

তবে খবরে বলা হয়েছে, সাবেক স্ত্রীকে দেখানোর জন্যই নাকি তিনি বিয়ের ভিডিও এবং সেলফি তুলে এমন কাণ্ড ঘটিয়েছেন। তবে ঘটনা যায়ই হোক না কেনো, বিষয়টি নিয়ে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি।

Advertisements
Loading...