ঈদের নাটক: নওশিন, উর্মিলা, আরফান নিশো অভিনীত ‘ছবি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নওশিন, উর্মিলা, আরফান নিশো অভিনীত আসছে ঈদের বিশেষ নাটক ‘ছবি’ প্রচারিত হবে চ্যানেল 9 এ ঈদের ৫ম দিন রাত ১০ টায়।

Drama Chobi

কাজল আরেফীন অমির রচনা ও পরিচালনায় ‘ছবি’ নাটকটিতে অভিনয় করেছেন- আরফান নিশো, উর্মিলা, নওশিন ও অনেকে। নাটকটি প্রচারিত হবে চ্যানেল 9 এ ঈদের ৫ম দিন রাত ১০ টায়।
পরিবেশনায়- দৃক, প্র্রযোজনায় পি আর প্র্রোডাকশন।

Drama Chobi-2

কাহিনী সংক্ষেপ :

একজন সেলিব্র্রিটির সঙ্গে ছবি তুলতে চাওয়া খুবই স্বাভাবিক ব্য্যাপার। আর একজন আটিস্ট- এর ও এ ব্যাপারটি নিশ্চয়ই ভালো লাগে। ইফতেখার চৌধুরী বাংলাদেশের একজন জনপ্র্রিয় অভিনেতা। যখন সে জনপ্র্রিয়তা পায়নি তখন তার জীবনের একটাই লক্ষ ছিল যে মানুষ কবে তার সাথে এসে ছবি তুলতে চাইবে, তার প্র্রতি ভালোবাসা দেখাবে। ইফতেখার চৌধুরী জীবনের প্র্রেম, ভালবাসা সবকিছুর উর্ধে ছিল তার অভিনয় জীবন। একটা সময় এমন হল সে খুব জনপ্র্রিয় হয়ে গেলো এবং রাস্তা-ঘাটে সব জায়গায় মানুষ তার সাথে ছবি তুলতে চায়। এক সময় সে বিরক্ত হতে থাকে। তার এঋ সাথে কোথাও ঝগড়া করছে তখনও মানুষ এসে ছবি তুলতে চাইবে। সে একা কিন্তু তারপরও একা না। সেই একটু একা হতে চায়, নিজেকে নিয়ে ভাবতে চায়, তার কাছের মানুষদের সময় দিতে চায় কিন্তু সব জায়গায় ওই ছবি। এক সময় এর ছবি তোলার স্বপ্ন তার বর্তমান জীবনকে বিষাদময় করে তোলে।

Drama Chobi-4

অবশেষে সে পাগল হয়ে রাস্তায় রাস্তায় ঘুরবে এবং যাকে দেখবে তাকেই বলবে ভাই আপনার সাথে একটা ছবি তুলতে চাই কিন্তু তখন আর তার সাথে কেও ছবি তুলবে না।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...