রোলস রয়েসের এই গাড়ি আগামী ১০০ বছর রাজত্ব্য করবে! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সবকিছুই অটো! গাড়িটি দরজার সামনে আসতেই অমনি বের হয়ে এলো কার্পেট! খুলে গেলো পাশের দরজাও। সেইসঙ্গে উপরের সানরুফ। ভেতরে রয়েছে অর্ধ গোলাকার একটি বসার সোফা। গাড়িটির সামনে সেই দামি লোগোটি। রোলস রয়েসের এই গাড়ি আগামী ১০০ বছর রাজত্ব্য করবে!

New Rolls-Royce & next 100 years

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, আমেরিকার বিখ্যাত গাড়ি কোম্পানি রোলস রয়েস নতুন এমনই একটি গাড়ি তৈরি করতে যাচ্ছে যেটি আগামী ১০০ বছর গাড়ির জগতে রাজত্ব্য করবে- তাতে কোনো সন্দেহ নেই।

এই গাড়িতে কোনো ড্রাইভিং সিট নেই। স্বনিয়ন্ত্রিতভাবে গাড়িটি সড়কে চলাচল করবে! গাড়িটির সামনের অংশ বেশ প্রশস্ত। পিছনের সিটটি বেশ অনেকটা জায়গা জুড়ে বসানো হলেও এতে লাগেজ রাখার কোনো সুবিধা নেই ভাবলে ভুল মনে করা হবে। কারণ হলো লাগেজ রাখার জন্য গাড়িটির সাইডে রয়েছে সাইড বক্স!

দেখতে গাড়িটিকে বেশ আকর্ষণীয় করে বানানো হয়েছে। গাড়িটির কার্পেট শুধু গাড়ি হতে নামতেই সহযোগিতা করবে না। এই কার্পেটটি রেড কার্পেটে হাঁটার অনুভূতিও দেবে!

এই গাড়িটি তৈরি করতে ইন্টেরিয়র এবং আউটডোর ডিজাইনে সর্বোচ্চ টেকনোলজির ব্যবহার করা হয়েছে। গাড়িটি এখনও কনসেপ্ট পর্যায়েই রয়েছে। গাড়িটিতে প্রবেশ করার পর গাড়িটি আপনাকে নিজ থেকেই অভ্যর্থনাও জানাবে। তবে গাড়িটির দাম কতো হতে পারে সে বিষয়ে এখন পর্যন্ত কিছুই জানানো হয়নি।

দেখুন গাড়িটির ভিডিও

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...