ব্রেকিং নিউজ: গুলশানে গোলাগুলি: জিম্মি ২০ জনই বিদেশি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গুলশানে একটি স্প্যানিস রেস্টুরেন্টে গোলাগুলির ঘটনা ঘটেছে। আহত হয়েছে পুলিশসহ কয়েকজন। সেখানে অন্তত ২০ জন বিদেশিকে জিম্মি করা হয়েছে।

Gulshan Cannonball

রাজধানীর গুলশানে আজ (শুক্রবার) রাতে কয়েকজন ‘সন্ত্রাসীর’ সঙ্গে পুলিশের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। গুলশানের ২ ও ৭৯ নম্বর সড়কে একটি রেস্তোরাঁয় কয়েকজন যুবক অতর্কিত হামলা চালালে এই ঘটনা ঘটে।

জানা গেছে, গুলশানে হলি আর্টিজান বেকারিতে জিম্মি হয়ে পড়াদের মধ্যে আনুমানিক ২০ জনই বিদেশি রয়েছেন। জানা যায়, রাত পৌনে ৯টার দিকে ৮ হতে ১০ জন যুবক অতর্কিতে আর্টিজানে ঢুকে পড়ে। তাদের একজনের হাতে ছিল তলোয়ার, বাকিদের কাছে আগ্নেয়াস্ত্র ছিল। ঢুকেই তারা কয়েকটি ফাঁকা গুলি করে এবং আল্লাহু আকবর বলে চিৎকার করে। তখন ভেতরে ২০ জনের মতো বিদেশি নাগরিক ছিলেন।

সর্বশেষ খবরে জানা যায়, রাত ১০টা ৩৫ মিনিটে ভেতর হতে অস্ত্রধারীরা পরপর দুটি বোমার বিস্ফোরণ ঘটায় এবং বেশ কয়েকটি গুলি ছোঁড়ে। এ সময় চারদিকে ঘিরে থাকা র‌্যাব-পুলিশসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দৌড়ে নিরাপদ দূরত্বে সরে যায়।

পৌনে ১১টায় আবার গুলির শব্দ পাওয়া যায়। তার কিছুক্ষণ আগে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাহউদ্দিনসহ আহত কয়েকজন পুলিশ সদস্যকে উদ্ধার করার পর তাদের হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে। পরিস্থিতি এখনও খারাপ।

Advertisements
Loading...