ব্রেকিং নিউজ: গুলশানের জিম্মি সংকট: জঙ্গিরা তিন শর্ত দিয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গুলশানে একটি স্প্যানিস রেস্টুরেন্টে গোলাগুলির ঘটনায় বনানী থানার ওসি ও ডিবির সহকারী কমিশনারসহ ২ জনের মৃত্যুর পর এখনও জিম্মি সংকট এখনও কাটেনি। জঙ্গিরা তিন শর্ত দিয়েছে।

DT-0001

গুলশানে একটি স্প্যানিস রেস্টুরেন্টে গোলাগুলির ঘটনায় বনানী থানার ওসি ও ডিবির সহকারী কমিশনারসহ ২ জনের মৃত্যুর পর এখনও জিম্মি সংকট এখনও কাটেনি। জঙ্গিরা তিন শর্ত দিয়েছে।

অভিযানে নেমে যৌথ বাহিনীগুলশানের রেস্টুরেন্টে জিম্মি সংকটের অবসান ঘটাতে জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হচ্ছে। এই বাহিনীতে সেনা কমান্ডো, নৌ কমান্ডো, র‌্যাব, পুলিশ এবং বিডিআর সদস্যরা রয়েছেন। হ্যান্ড মাইকে তারা বারবার জিম্মিদের ছেড়ে দিয়ে জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানাচ্ছেন। পুলিশ ও যৌথ বাহিনীর সূত্রের বরাত দিয়ে অনলাইন সংবাদ মাধ্যম এ তথ্য দিয়েছে।

এর জবাবে জঙ্গিরা আত্মসমর্পণের তিনটি শর্ত দিয়েছে।
তিন শর্ত হলো:
১। একদিন আগে ডেমরা হতে আটক জেএমবি নেতা খালেদ সাইফুল্লাহকে মুক্তি দিতে হবে।
২। তাদেরকে নিরাপদে বেরিয়ে যেতে দিতে হবে।
৩। ইসলামকে প্রতিষ্ঠিত করার জন্য তাদের এই অভিযানকেও- স্বীকৃতি দিতে হবে।
প্রত্যক্ষদর্শী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারার উদ্বৃত করে সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, জঙ্গিরা বার বার রেস্টুরেন্টের ভেতর হতে চিৎকার করে তাদের এই শর্তের কথা তারা নাকি জানাচ্ছে।

এদিকে এর আগেই রয়টার্সের এক খবরে জঙ্গি সংগঠন আইএস এর দায় স্বীকার করেছে। আইএস দাবি করেছে, তারা এই অভিযানের সময় নাকি ২০ জনকে হত্যা করেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...