ঈদের বিশেষ নাটক ‘বি+বাহ’ ঈদের ৩য় দিন রাত ৮:৫০ মিনিটে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মোমিনুল হকের রচনায় কৌশিক শংকর দাসের পরিচালনায় ঈদের বিশেষ নাটক ‘বি+বাহ’ ঈদের ৩য় দিন রাত ৮:৫০ মিনিটে এস এ টিভিতে দেখা যাবে।

Eid special drama B+Bahoo

মোমিনুল হকের রচনায় কৌশিক শংকর দাসের পরিচালনায় ঈদের বিশেষ নাটক ‘বি+বাহ’ ঈদের ৩য় দিন রাত ৮:৫০ মিনিটে এস এ টিভিতে দেখা যাবে। পরিবেশনা- দৃক। প্রযোজনা- পি আর প্রডাকশন। নাটকটিতে অভিনয় করেছেন- তারিন,জিতু আহসান ও আরও অনেকে।

কাহিনী সংক্ষেপ:

৩০/৩২ বছরের যুবক নূর পেশায় ব্যবসায়ী এবং কিছুটা নারী বিদ্বেষী। অতীত ঘটনার কারণে বিয়ে না করার সিদ্ধান্ত তার। কিন্তু মা’য়ের কথা শুনে শেষ পর্যন্ত মা’য়ের পছন্দের এক মেয়েকে বিয়ে করার সিন্ধান্ত নেয় সে। কিন্তু যার সাথে বিয়ে ঠিক হয়, মৌ, সে নিজেও বিয়ে করতে আগ্রহী নয় তার অতীত কিছু ঘটনার কারনে। মৌ একটি মহিলাদের এন.জি.ও চালায়। পরিবারের কথায় সেও বিয়েতে রাজি হয়। প্রথম দেখায় দুজন-দুজনকেই জানায় যে তারা বিয়ে করতে চায় না কিন্তু পরিবারকে সরাসরি মানা করতে পারে না । তারা দুজন এক সাথে মিলে বিয়েটা ভাঙ্গার জন্য প্ল্যান করে। কিন্তু প্রতিবার প্ল্যানগুলো ভেস্তে যায়। এদিকে বিয়ের সময় ঘনিয়ে আসতে থাকে, তারা তখনো ভেবে পায় না যে কি করবে।

নূর আর মৌকে কি বন্দী হয়ে যেতে হবে বিবাহ নামক জেলখানায়?

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...