ভারতে জাকির নায়েকের ছেলে পুলিশের নজরদারিতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বখ্যাত ইসলামপ্রচারক জাকির নায়েকের ছেলে ফারিক ভারতের মুম্বাই পুলিশের নজরদারিতে রয়েছে বলে ভারতীয় একটি পত্রিকার খবরে বলা হয়েছে।

India Naik's son

২১ বছর বয়স্ক ফারিকও তার বাবার মতোই ইসলামপ্রচারক। তিনিও পিস টিভি ও অন্যান্য মাধ্যমে ইসলাম সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রেখে আসছেন।

ইকোনমিক টাইমসের খবরে বলা হয়েছে, পুলিশ কর্মকর্তারা এখন ফারিক নায়েকের ভিভিও এবং বক্তব্য পরীক্ষা-নীরিক্ষা করে দেখছে। এগুলো সন্ত্রাসবাদের সঙ্গে সম্পর্কিত কিনা তা তারা দেখবেন বলে খবরে উল্লেখ করা হয়েছে।

ইতিমধ্যে মহারাষ্ট্র পুলিশ জাকির নায়েকের বক্তব্য এবং ভিডিও পরীক্ষা করে আপত্তিকর তেমন কিছু পায়নি। যে কারণে জাকির নায়েকের বিরুদ্ধে মামলা করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, ঢাকার গুলশান হামলায় জড়িত দুই সন্ত্রাসী জাকির নায়েকের বক্তব্য শুনতেন এমন খবর প্রকাশের পর তাকে নিয়ে নানা সমালোচনা শুরু হয়। জাকির নায়েক বর্তমানে আফ্রিকা সফর করছেন। জাকির নায়েক সংবাদ সম্মেলন করতে চাইলেও স্থান না পাওয়ায় তা করতে পারছেন না। তবে তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেছেন, তার বিরুদ্ধে সন্তাসবাদে মদদ দেওয়ার যেসব অভিযোগ আনা হয়েছে, তা সবই ভিত্তিহীন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...