ফ্রান্সের নিস হামলা হতে যেভাবে বেঁচে গেলেন রিহানা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাস্তিল উৎসবের রাতে ফ্রান্সের নিসে সন্ত্রাসী হামলার সময় ওই শহরটিতে অবস্থান করলেও পপ তারকা রিহানা সেদিন বেঁচে যান।

Rihanna

রিহানার মুখপাত্রের বরাতে এক খবরে বলা হয়েছে, রিহানা নিরাপদ রয়েছেন। ঘটনার দিন (শুক্রবার) রাতে শহরটির আলিয়াঁস স্টেডিয়ামে বিশ্ব সফরের অংশ হিসেবে রিহানার একটি কনসার্টে অংশ নেওয়ার কথা ছিল। সেদিনের নৃসংশ এই হামলায় ৮৪ জন নিহত ও দেড়শ’রও বেশি মানুষের আহত হওয়ার ঘটনায় কনসার্টটি বাতিল করেছেন রিহানা।

ইন্সটাগ্রামে ফ্রান্সের জাতীয় পতাকার একটি ছবি পোস্ট করে রিহানা লিখেছেন, ‘নিসের মর্মান্তিক ঘটনার জন্য ১৫ তারিখ আলিয়াঁস স্টেডিয়ামে আমার কনসার্টটি পরিকল্পনামাফিক হচ্ছেনা। হতাহতদের পরিবারের প্রতি আমার সমবেদনা।’

ফ্রান্সের ওই কনসার্টের পর রবিবার জার্মানির ফ্রাঙ্কফুর্টে অপর একটি কনসার্টের উদ্দেশ্যে উড়াল দেওয়ার কথা ‘আমব্রেলা’ খ্যাত এই গায়িকা রিহানার।

উল্লেখ্য, ফ্রান্সের দক্ষিণাঞ্চলীয় নিস শহরে বাস্তিল দিবসের উৎসবে জড়ো হওয়া জনতার ওপর অতর্কিতভাবে দ্রুত গতিতে ট্রাক চালিয়ে ঘটানো হয় এই হামলা। মূল হামলাকারী ৩১ বছর বয়সী এক তিউনিসীয় বংশোদ্ভূত ফরাসী বলে জানিয়েছে ফ্রান্স পুলিশ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...