The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘সিনেমাওয়ালা’ তে নায়িকা হয়ে আসছেন প্রভা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভা বিভিন্ন সময় নানা সমালোচনার সম্মুখিন হয়েছেন। তবে আজ সমালোচনার বিষয় নয়। আজকের খবর হলো ‘সিনেমাওয়ালা’ তে নায়িকা হয়ে আসছেন প্রভা!

Sinemaoyala & Prova

সাদিয়া জাহান প্রভা নাটক ও টেলিফিল্মে নায়িকা চরিত্রে বহুবার অভিনয় করেছেন। এবারও তাকে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তার নতুন ধারাবাহিক নাটকটির নাম ‘সিনেমাওয়ালা’। এতে ‘হীরা’ নামে দেশের সেরা একজন নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সুমন আনোয়ার। নাটকটিতে অভিনয় করেছেন সুমন আনোয়ার নিজেও।

‘সিনেমাওয়ালা’র গল্প নিয়ে পরিচালক সুমন আনোয়ার বলেছেন, ‘নাটকটিতে আমার নিজের গল্প থাকবে। সে কারণে আমি নিজেও এতে অভিনয় করেছি। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভা, যিনি কিনা মফস্বল এলাকার মেয়ে থাকেন। একটা সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হয়ে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। তারপর শুরু হয় তার নতুন এক জীবন। এভাবে এগিয়ে যেতে থাকে নাটকের গল্প। নাটকের গল্পে আরও অনেক চমক থাকবে।’

Sinemaoyala & Prova-2

চলতি বছর হতে শুরু হয়েছে নাটকটির শুটিং। ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনগুলোতে নাটকটির শুটিং করা হয়েছে। তবে এখনও পুরো নাটকের শুটিং হয়নি। খুব শীঘ্রই নাটকটির শুটিং শুরু করা হবে বলে জানিয়েছেন নির্মাতা সুমন আনোয়ার।

সোমবার হতে এনটিভিতে শুরু হয়েছে ‘সিনেমাওয়ালা’ ধারাবাহিক নাটকটি। প্রতি সপ্তাহের সোম ও মঙ্গলবার রাত পৌনে ১০টায় এই ধারাবাহিক নাটকটি প্রচারিত হবে।

প্রভা ছাড়াও অভিনয় করেছেন- শ্যামল মাওলা, শাহেদ শরীফ খান, আজাদ আবুল কালাম, ফারহানা মিলি, মৌসুমি হামিদ, সুষমা সরকার, সোনিয়া হোসেন, মীম, তানজিকা আমিন, আরফান আহমেদ, পুনম হাসান জুঁই প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...