আজ রয়েছে এক পুচকে সেলিব্রেটির গল্প!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ আপনাদের জন্য রয়েছে এক পুচকে সেলিব্রেটির গল্প! এই পুসকে সেলিব্রেটি হলো রশিদ সইফ বেলাসা।

story is a celebrity

এখন প্রশ্ন হলো কিভাবে এই পুসকে সেলিব্রেটি হলো । ম্যারাডোনা, মেসি, ইরিনা শায়ের, রোনালদো, সালমান, শাহরুখ, প্যারিস হিলটন এমন সেলিব্রেটিদের সাহচার্যে এসেই সেলিব্রেটিতে পরিণত হয়েছে এই ১৪/১৫ বছর বয়ষ্ক কিশোর!

তার সঙ্গে দেখা করার জন্য নাকি বিশ্বের তাবৎ বাঘা বাঘা তারকারা মুখিয়ে থাকেন! শুধু তাই নয়, এই পুসকের সঙ্গে দেখা করার জন্য নাকি আগে থেকেই অ্যাপয়নমেন্টও নিতে হয়!

ভাবছেন এটি হয়তো ডাহা গুল? একদম নয়, সত্যি সত্যিই এই কিশোরই রাজত্ব করছে বিশ্বজুড়ে সোশ্যাল মিডিয়ায়। এই কিশোরের পরিচয় হলো, তার বাবা সইফ আহমেদ বেলাসা দুবাইয়ের এক ধনাঢ্য ব্যবসায়ী।

অনেকেই ভাবতে পারেন ধনাঢ্য বলেই হয়তো আসেন তারকারা? মোটেও তা নয়, রশিদের মতো এমন পুসকের কাছে সেলিব্রেটিদের আসার মূল কারণ রয়েছে দু’টি।

প্রথমতো:, রশিদের পোষ্য হলো বাঘ, সিংহসহ নানা জীব-জন্তু। এগুলো পোষা রশিদের যেনো এক নেশা। তাদের সঙ্গে অবসরে সময় কাটানো রশিদের পছন্দের বিষয়। তার পোষ্যদের তালিকায় অবশ্য বিভিন্ন প্রজাতির কুকুরও রয়েছে!

দ্বিতীয়ত:, এই পুসকে রশিদ একজন জুতা প্রেমিক। এই বয়সেই ৭০ জোড়া এয়ার জর্ডনের জুতো রয়েছে তার নিজের সংগ্রহে। নিজেও জুতো ডিজাইন করে এই পুসকে কিশোর। তাছাড়া এই মুহূর্তে বিশ্বের অন্যতম ধনী কিশোরও সে!

তাই ‘নিজগুণে’ এক পুসকে সেলিব্রেটিতে পরিণত হয়েছে রশিদ। সে কারণে ম্যারাডোনা, মেসি, রোনালদো, প্যারিস হিলটন হতে শুরু করে শাহরুখ, সালমান পর্যন্ত অনেক সেলিব্রেটি তারকারাই তার সঙ্গে দেখা করেছেন। এখন নাকি অ্যাপয়নমেন্ট ছাড়া রশিদের সঙ্গে দেখাও করা যায় না!

সোস্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এর মধ্যেই প্রায় এক লাখ ফলোয়ার ছাড়িয়েছে রশিদের। টুইটারে রশিদের ভিডিও সাবস্ক্রাইব করেছেন প্রায় ৮০ হাজারের উপরে মানুষ!

এখন সবাই তার সঙ্গে দেখা করতে উদগ্রিব, তবে সেও একজনের চরম ভক্ত। দেখা করতে চেয়েছেন তার সঙ্গে। তিনি হলেন মার্কিন বাস্কেট বল প্লেয়ার মিশেল জর্ডন!

Advertisements
Loading...