মৃত্যুর খবর নেহায়েত গুজব: সুস্থভাবে বেঁচে আছেন ‘মিস্টার বিন’!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গুজব ছড়িয়েছিল ‘মিস্টার বিন’ নাকি মারা গেছেন। গুজবে কান না দিয়ে জেনে নিন, সুস্থভাবে বেঁচে রয়েছেন ‘মিস্টার বিন’ ওরফে ব্রিটিশ কমেডিয়ান রোয়ান অ্যাটকিনসন।

Mr. bin healthy

গত মঙ্গলবার এই জনপ্রিয় অভিনেতার মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিবিসি-র একটি লোগো দেওয়া রোয়ানের একটি ছবি টুইটার এবং ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। সেখানে লেখা ছিল আত্মহত্যা করেছেন ‘মিস্টার বিন’ খ্যাত রোয়ান অ্যাটকিনসন!

ভক্তদের শোকবার্তা ও কান্নার বন্যা বয়ে যাওয়ার মুহূর্তে পাল্টা খবর আসে যে, ওই খবরটা ছিল ভুল। এরপর রোয়ানের অনুরাগীরা ইন্টারনেট দুনিয়ায় ক্ষোভে ফেটে পড়েন। শেষ পর্যন্ত টুইটারেই বলা হয়, ভালো আছেন মিস্টার বিন।

Mr. bin healthy-2

উল্লেখ্য, শুধু এবারই নয়, এর পূর্বে ২০১২ সালে রোয়ানের মৃত্যুর গুজব রটেছিল। সে সময় একটি গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন এই অভিনেতা। তারপর রটেছিল তার মৃত্যুর খবর। তবে সব মিলিয়ে ‘মিস্টার বিন’ এখন সুস্থ থাকার খবর তার ছোট-বড় সকল ভক্তদের মধ্যে স্বস্তি এনে দিয়েছে।

১৯৫৫ সালে ইংল্যান্ডের ডারহাম কাউন্টির কনসেটে জন্মগ্রহণ করেন ‘মি. বিন’ খ্যাত রোয়ান অ্যাটকিনসন। টিভি সিরিজ মি. বিন চরিত্রে অভিনয় করে বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন রোয়ান অ্যাটকিনসন। তিনি একজন ব্রিটিশ লেখক, অভিনেতা ও একই সঙ্গে কমেডিয়ানও বটে।

Advertisements
Loading...