বড়পর্দার জন্য প্রস্তুতি নিচ্ছেন ঈশানা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোটপর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশানা এবার বড় পর্দার জন্য প্রস্তুতি নিচ্ছেন। ঈশানীর একাধিক ধারাবাহিক নাটক বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মিত প্রচার হয়ে আসছে।

Isana preparing for for movie

জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশানা বর্তমানে ব্যস্ত সময় পার করেছেন ছোট পর্দায়। লাক্স তারকা ঈশানাও চান বড় পর্দায় কাজ করতে। শখ, কুসুম সিকদার, বিদ্যা সিনহা মিম, মম, জয়া, নুসরাত ফারিয়াসহ আরও অনেকেই ছোটপর্দা থেকে এসে বড়পর্দায় বর্তমানে প্রতিষ্ঠিত।

ছোটপর্দায় কাজ করেই নিজেকে বড়পর্দায় জন্য প্রস্তুত করছেন বলে জানিয়েছেন তিনি। ঈশানা বলেছেন, প্রতিটি শিল্পীর মতো আমিও চলচ্চিত্রে অভিনয় করতে চাই। তাই আমি ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রের জন্য প্রস্তুত করছি নিজেকে। কারণ অনেক শিল্পীই চলচ্চিত্রে অভিনয় করে ব্যর্থ হয়ে ফিরে এসেছেন। আমি ব্যর্থ হয়ে ফিরতে চাই না। সুযোগ পেলে মানসম্মত গল্পের ছবিতে অভিনয় করবো।

Isana preparing for for movie-2

বর্তমানে ঈশানা অভিনীত ‘ফেরারী’, ‘সম্রাট’, ‘খেলাঘর’, ‘নীল দাঁড়কাক’, ‘হাই সোসাইটি’, ‘স্বপ্নের ঢাকা’সহ একাধিক ধারাবাহিক নাটক বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মিত প্রচার হয়ে আসছে। এসব নাটকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন ঈশানা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...