সিমলা ‘ম্যাডাম ফুলি-২’ নিয়ে আসছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ম্যাডাম ফুলি ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা সিমলার। এই ছবির জন্য সিমলা জাতীয় চলচ্চিত্র পুরষ্কারে ভূষিত হন।

Madam phuli

পরলোকগত নির্মাতা শহীদুল ইসলাম খোকন ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ ছবিটি নির্মাণ করেন। এই ‘ম্যাডাম ফুলি’ সিমলাকে এনে দেয় সেরা অভিনেত্রী হিসাবে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। দর্শক মহলেও বেশ আলোচিত হয়ে উঠেন তখন সিমলা। তবে জনপ্রিয়তা পেলেও নিজেকে আলোচনার কেন্দ্রবিন্দু হিসাবে খুব বেশি দিন ধরে রাখতে পারেন নি তিনি।

অভিনেত্রী এবার সিমলা দর্শক মহলে নতুন করে চমক নিয়ে আসছেন। সেইসঙ্গে নিজেকে শ্রেষ্ঠেত্বের প্রমাণও করতে চান এই অভিনেত্রী। সম্প্রতি সিমলা চুক্তিবদ্ধ হয়েছেন ‘ম্যাডাম ফুলি-২’ ছবিতে। ছবিটি পরিচালনা করবেন আশিকুর রহমান।

Madam phuli-2‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে সিমলা

এ বিষয়ে সিমলা বলেছেন, ‘ছবিটি নিয়ে অনেক দিন ধরে কথা চলছিলো। ছবিটি নিয়ে আমিও অনেক আগ্রহী। চু্ক্তিও হয়েছে। শীঘ্রই আমরা শুটিং-এ যাবো।’

নতুন এই ছবিটিতে আগের সিমলাকেই খুঁজে পাওয়া যাবে উল্লেখ করে তিনি বলেন, ‘এখানে দর্শকরা আগের সিমলাকেই খুঁজে পাবেন; কথা দিতে পারি। সিমলা বলতে ১৬ বছর আগের ম্যাডাম ফুলিকে খুঁজে পাবেন দর্শকরা। আমিও চাই ১৬ বছর আগের সময়ে ফিরে যেতে। নতুন করে শুরু করতে।’

উল্লেখ্য, গত বছর দুটি ছবিতে অভিনয় শুরু করেন। পারিবারিক কারণে মাঝে কিছুদিন শুটিং বন্ধ ছিল। ‘নাইওর’ এবং ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবি দুটির কাজ এখন শেষ পর্যায়ে রয়েছে। তবে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিটি শুটিং চলা অবস্থাতেই সমালোচনা শুরু হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...