শুধু ব্যবসা নয়, অহনার মন এখন বিয়েতেও?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের টিভি নাটকে অহনার ক্যারিয়ার দীর্ঘদিনের। এবার অহনা’স ইভেন্ট নামে ব্যবসাতেও নেমেছেন তিনি। তবে সমালোচকরা বলছেন, অহনার মন এখন বিয়েতেও?

ohona

জনপ্রিয় টিভি অভিনেত্রী অহনা এতোদিন অভিনয় করছিলেন মন দিয়ে। মাঝে সুযোগ বুঝে ঢুঁ মেরেছেন চলচ্চিত্রেও। তবে ইদানিং অহনা শুধু অভিনয় নয়, ক্যারিয়ার হিসেবে ব্যবসার কথাও ভাবছেন। ভাবছেন কেনো! ইতিমধ্যে শুরুও করে দিয়েছেন।

অহনা এবার ঝুঁকেছেন ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসায়। এ মাসেই শুরু হয়েছে অহনার এই নতুন ব্যবসা। অহনার নতুন ব্যবসা প্রতিষ্ঠানের নাম অহনা’স ইভেন্ট। ইতিমধ্যে এই প্রতিষ্ঠান হতে তিনি নাকি বেশকিছু ইভেন্ট শেষও করেছেন।

ohona-2

সংবাদ মাধ্যমকে অহনা বলেছেন, শুধু ইভেন্ট ম্যানেজমেন্ট নয়, তার মাথায় নাকি ঘুরছে বিউটি পার্লার করার চিন্তাও! উত্তরায় একটি বিউটি পার্লারটি চালু করবেন খুব শীঘ্রই।

অহনা তার ব্যবসায় যুক্ত হওয়া প্রসঙ্গে বলেছেন, ‘আমি মনে করি শিল্পীদের শিল্পকর্মের সঙ্গে সঙ্গে অন্যকিছুও করা উচিত। এতে করে স্বাবলম্বী হওয়া যায়। তাছাড়া আমার এখনও বিয়ে হয়নি। বিয়ের পর যদি শ্বশুর বাড়ি হতে আমার অভিনয় নিয়ে আপত্তি থাকে, তাহলে এই ব্যবসা নিয়ে নিজেকে ব্যস্ত রাখতে পারবো।’

ohona-3

তবে কবে বিয়ে করছেন বা পাত্র কে- সে সব বিষয়টি অহনা এড়িয়ে গেছেন। তবে অহনার কথার ধরণে বোঝা যাচ্ছে, তার মাথায় নিশ্চয়ই বিয়ের পরিকল্পনা রয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...