ট্রাম্প-পত্নীর নগ্ন ছবি প্রকাশ নিয়ে তোলপাড়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফার্স্ট লেডি মিশেল ওবামার ভাষণ চুরি করে সমালোচনায় পড়ার পর এবার ট্রাম্প-পত্নী আলোচনায় এলেন নগ্ন ছবি নিয়ে।

Triumph-wife nude photos

যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে নিয়ে শুরু হয়েছে আরেক বিতর্ক। রবিবার দ্য নিউইয়র্ক পোস্ট নব্বই দশকে তোলা মেলানিয়ার একটি নগ্ন ছবি তাদের কাভার করেছে। এরপর থেকে এই ছবি নিয়ে তোলপাড় শুরু হয়।

নিউইয়র্ক পোস্ট কাভার ছাড়াও বিভিন্ন ভঙ্গিমার তিনটি এক্সক্লুসিভ ছবিও প্রকাশ করে। সে ছবিতে মেলানিয়ার পায়ে হাই-হিল ছাড়া একটি সুতাও নেই! ছবিগুলোতে বিশেষ ভঙ্গিমায় স্পর্শকাতর অঙ্গগুলো দু’হাত দিয়ে আড়াল করে রেখেছেন মেলানিয়া।

টুইটার পেজেও ছবি দিয়ে নিউইয়র্ক পোস্টের ক্যাপশনটি ছিলো ঠিক এমন, ‘টুডেজ কাভার: মেলানিয়া ট্রাম্প, এর আগে আপনি তাকে কখনও এভাবে দেখেননি।’

যদিও ছবিগুলো ১৯৯৫ সালের, ম্যানহাটনে এক মডেল সেশনে তোলা। এই ছবিগুলো দিয়ে খবর প্রকাশ করেছিল ফ্রেঞ্চ ট্যাবলয়েড ম্যাক্স।

এই ছবির বিষয়ে মেলানিয়ার স্বামী ডোনাল্ড ট্রাম্প বলেছেন, ‘মেলানিয়া অন্যতম সফল মডেল ও অনেক বিখ্যাত ম্যাগাজিনের কাভারের জন্য তাকে ছবি তুলতে হয়েছে।’

ট্রাম্প আরও বলেন, ‘ইউরোপিয়ান ম্যাগাজিন ছবিগুলো তুলেছিল, বিষয়টি আমার জানা। ছবিতে তাকে (মেলানিয়া) খুবই সাধারণ এবং ফ্যাশনেবল লাগছে।’

স্লোভেনিয়ায় জন্ম নেওয়া মেলানিয়ার ছবিগুলো ২৫ বছর বয়সে মডেল থাকাকালীন তোলা হয়। সে সময় তিনি মেলানিয়াকে নামে মডেলিং করতেন ও ফ্রেঞ্চ ফটোগ্রাফার অ্যালে ডি বাসেভিল এই ফটোশুট করেন।

ওই ফটোগ্রাফার ট্যাবলয়েড ম্যাক্সকে বলেছেন, ‘মেলানিয়া খুবই অসাধারণ ব্যক্তিত্ব। চমৎকার ব্যক্তিত্বের অধিকারী ও আমার প্রতি সদয় ছিলেন।’

এই ফ্যাশন শো-টিই পরবর্তীতে মেলানিয়াকে খ্যাতি এনে দেয়। অবশ্য এরপর ১৯৯৮ সালে নিউইয়র্কে আরেক ফ্যাশন উইকে মেলানিয়ার সঙ্গে ট্রাম্পের পরিচয় ঘটে।

এরপর দীর্ঘ ৭ বছর চুটিয়ে প্রেম করে ২০০৫ সালে ধনকুবের ট্রাম্পের সঙ্গে ফ্লোরিয়ায় মেলানিয়া বিয়ের বন্ধনে আবদ্ধ হন। সাবেক এই মডেলের বর্তমান বয়স ৪৬।

Advertisements
Loading...