বিকিনি পরা পুলিশ ও এক মেবাইল চোর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পুলিশ তো পুলিশই। সে যেখানে যায় সেখানেই তার চোখ থাকে খাড়া। তাকে ফাঁকি দেওয়া সত্যিই দুষ্কর। ছুটিতে রৌদ্রস্নানরত অবস্থায় চোর ধরে ফেললেন এক নারী পুলিশ!

bikini Police and mobile thief

মিকায়েলা কেলনার নামে সুইডেনের এক নারী পুলিশ গিয়েছিলেন ছুটিতে। সেখানে তিনি রৌদ্রস্নানরত অবস্থায় থেকেই চোর ধরে ফেলেন। অফ ডিউটিতে থাকা অবস্থায় স্বল্পবসনায় থেকেও মোবাইল চোরকে আটকের জন্য তার প্রশংসা এখন পুরো ইন্টারনেট জুড়ে।

ঘটনার সময় তোলা ছবিটি ঝড় তুলেছে ইন্সটাগ্রামে। দু’দিনে প্রায় ১০ হাজার মানুষ পছন্দ করেছে এই ছবিটি। সেখানে দেখা যাচ্ছে, বিকিনি পরা মিকায়েলা চোরকে চেপে ধরেছেন মাটির সঙ্গে, হাত মুচড়ে নিয়ে গেছেন পেছনে। ঠিক পেশাদার পুলিশের আসামী আটকে অভ্যস্ত কায়দায় করেছেন এটি।

এই ঘটনা সম্পর্কে সুইডিশ একটি পত্রিকা লিখেছে, স্থানীয় একটি পার্কে সঙ্গীদের নিয়ে রৌদ্রস্নাণ করছিলেন মিকায়েলা। এমন সময় সেখানে এক হকার আসে পত্রিকা বিক্রি করতে। কৌশলে ওই হকারটি তাদের পাশে রাখা একটি মোবাইল ফোন হাতিয়ে নিয়ে কেটে পড়ার চেষ্টা করে। এতে সন্দেহ হয় মিকায়েলার। ব্যস, চোরের পিছু নিয়ে জাপটে ধরে আটক করেন তাকে। উদ্ধার হয় সেই মোবাইলটিও।

বিকিনি পরা অবস্থায় কোনো রকম ইতস্তত না করে কিভাবে চোর ধরলেন এমন এক প্রশ্নের জবাব দিয়েছেন সুইডিশ এই নারী পুলিশ। তিনি বলেছেন, ‘আমি বিকিনি পরে যা করেছি নগ্ন থাকলেও ঠিক তা-ই করতাম।’

Advertisements
Loading...