পরীমনি এবার কোলকাতার অ্যাকশন হিরো ওমের নায়িকা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে বাংলাদেশের নায়িকা পরীমনি টপে রয়েছেন। এবার এই টপ ফেভারিটের নায়ক হিসেবে আবির্ভূত হচ্ছেন কোলকাতার ওম!

Omm

কোলকাতার এই হিরো এ নিয়ে তৃতীয়বারের মতো বাংলাদেশের চলচ্চিত্রের নায়ক হতে চলেছেন। ইতিপূর্বে নুসরাত ফারিয়ার বিপরীতে ‘হিরো ৪২০’ ছবি ও মাহিয়া মাহির সঙ্গে ‘অগ্নি-২’ চলচ্চিত্রের নায়ক ছিলেন ওম। এই দুটি চলচ্চিত্রেরই পরিচালক তরুণ নির্মাতা সৈকত নাসির।

Omm-2

চলচ্চিত্রটিতে পরীমনির বিপরীতে নবাগত সুমিতকে নেওয়ার কথা থাকলেও শেষ মুহুর্তে সিদ্ধান্ত বদলেছেন প্রযোজক। পরিচালকও প্রযোজকের যুক্তির কাছে শেষ পর্যন্ত হার মেনেছেন। কারণটা হলো বাজার। পরিবেশকরা নতুন হিরোকে নিয়ে রিস্কের কারণে কিছুটা দ্বিধায় ভোগেন, তাই ‘পাষান’ ছবিতে হিরো হিসেবে নির্বাচিত হলেন ওম।

Omm-3

সৈকত নাসির বললেন, আমার চলচ্চিত্রে ওমের ক্যারেক্টারটা অনেক অ্যাকশন নির্ভর। রোমান্টিক-অ্যাকশন গল্প বলতে পারেন। তাই সুমিতের চেয়ে ওমকেই বেশি নির্ভরযোগ্য মনে হয়েছে প্রযোজকের। আমিও তাতে সায় দিয়েছি। তবে সুমিত অনেক ভালো অ্যাক্টর। ওকে নিয়ে ভবিস্যতে বড় কাজ করার ইচ্ছে আছে আমার।’

পরিচালক সৈকত নাসির জানিয়েছেন, এই চলচ্চিত্রে অভিনয় করছেন ঢালিউডের পর্দা কাঁপানো চার ভিলেন: মিশা সওদাগর, মিজু আহমেদ, সাদেক বাচ্চু ও তরুণ শিমুল খান।

‘পাষাণ’ ছবিটি প্রযোজনা করছে ভিজ্যুলাইজার। তবে সার্বিক তত্ত্বাবধানে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...