নীরব এবার বলিউডে পা রাখতে চলেছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢালিউড নায়ক নীরব এবার বলিউডে পা রাখতে চলেছেন। যদিও বিষয়টি নিয়ে নিরবের মধ্যে এখনও রয়েছে নীরবতা।

Now keep Nirob about Bollywood

বর্তমান সময়ে সবচেয়ে ব্যস্ততম সময় পার করছেন অভিনেতা ও মডেল নীরব। তিনি মডেল থেকে টিভিতে এবং পরে ঢাকায় চলচ্চিত্র জগতে পারে রাখেন। বর্তমানে তিনি বেশ ব্যস্ত সময় পার করছেন দেশের শুটিং নিয়ে। এরমধ্যে মাঝে দু’একবার ভারত সফরে গেলেও- কোনো কিছুই বলেননি এখন পর্যন্ত। তবে চুপচাপ থাকলেও শেষ পর্যন্ত খবরটি আর গোপন রইলো না। ফাঁস হয়ে গেলো বিষয়টি ভিনদেশি সংবাদমাধ্যমের কারণে।

বিশ্বখ্যাত সংবাদ এজেন্সি আইএএনএস জানিয়েছে নীরবের নতুন এই খবরটি। তাদের ভাষ্য, সম্প্রতি বাংলাদেশী এই তারকা নাকি ভারতের ‘শয়তান’ নামে একটি ছবির জন্য চুক্তিবদ্ধও হয়েছেন।

যেখানে নীরবকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে। সংবাদ এজেন্সিটির খবরে নীরবকে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে – ‘বাংলাদেশি চলচ্চিত্র তারকা নীরব পরিচিত তার ‘পরবাসিনী’ ও ‘আই লাভ ই্উ’ ছবির কারণে। তিনি এবার কাজ করছেন ভারতের ওই ছবিটিতে। ছবিটি পরিচালনা করছেন বলিউডের ফয়সাল সাইফ।’

ওই সংবাদ মাধ্যমকে ফয়সাল সাইফ বলেছেন, ‘আমি খুবই খুশি, বাংলাদেশের নায়ক নীরব আমাদের সঙ্গে কাজ করছেন। আশা করছি, আগস্ট মাস হতেই ছবির দৃশ্যধারণ শুরু করবো। নীরব কিছুদিন আগে মুম্বাই এসেছিলেন ছবির কাজেই। সেখানে তার কিছু ফটোশুটও করা হয়েছে।’

ছবিটিতে নীরবের সঙ্গে থাকছেন বলিউডের সমালোচিত নায়িকা কবিতা রাধেশ্যাম। তার সৌন্দর্য্য সম্পর্কে বলা হয়, তিনি ভারতের কিম কারদাশিয়ান!

ভারতের অপর একটি সংবাদমাধ্যম বলেছে, ‘শয়তান’ ছবিটি মূলত হরর। শিয়া-সুন্নি সংস্কৃতি ও তার বিতর্কিত সমঝোতা নিয়েই ছবিটি তৈরি হচ্ছে। প্রথম পর্যায়ের শুটিং শেষে ছবির প্রথম টিজার আসবে কোরবানির ঈদে। ছবিটি মুক্তি পাবে এই ডিসেম্বরে। তবে ছবিটির নাম পরিবর্তন করে ‘বালা’ রাখা হতে পারে বলে একটি সূত্রে জানা গেছে।

ছবিটি প্রসঙ্গে নীরব বলেন, ‘খবরটি আমার জন্য বেশ বড় মাপের। বলিউডে কাজ করতে যাচ্ছি। আমি চাই, বড় একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে সবাইকে জানাতে। সে জন্যেই এতোদিন চুপ রয়েছি। দেশের চলমান পরিস্থিতির খানিকটা উন্নতি হলেই আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানাবো।’

উল্লেখ্য, পরিচালক ফয়সাল সাইফ বেশ কিছু বলিউড ছবি নির্মাণ করেছেন। ছবিগুলো হলো: ‘জিজ্ঞাসা’, ‘৫ ঘন্টে ম্যায় ৫ কৌরর, ‘ম্যায় হু রাজনীকান্ত’, ‘শার্প’ ও ‘আমা’।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...