প্রভার নতুন ধারাবাহিক নাটক ‘দ্য কর্পোরেট’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে টিভি পর্দার ব্যস্ত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার নতুন ধারাবাহিক নাটক ‘দ্য কর্পোরেট’।

The Corporate

সম্প্রতি প্রভা নিয়মিতভাবে ধারাবাহিক ও খণ্ড নাটকের কাজ করছেন। প্রভা অভিনীত নতুন একটি ধারাবাহিক প্রচারে আসছেন। ‘দ্য কর্পোরেট’ নাটকটি পরিচালনায় আলভী আহমেদ।

ধারাবাহিকটির গল্পে রয়েছে: সিগনেচার একটি বিজ্ঞাপনী সংস্থা। এই সংস্থার কর্ণধার হলো নুসরাত। রেইনবো ইন্টারন্যাশনাল আরেকটি বিজ্ঞাপনী সংস্থা। এই সংস্থার কর্ণধার হলো রাজীব আহমেদ। এই দুই বিজ্ঞাপনী সংস্থার কমন ক্লায়েন্ট হলো সেভেন রিংস গ্রুপ। সেভেন রিংস যেহেতু অনেক পণ্য তৈরি করে থাকে, তাই তাদের পণ্যের ব্রান্ডিং ও মার্কেটিংয়ের জন্য কোনো না কোনো বিজ্ঞাপনী সংস্থার শরণাপন্ন হতেই হয়।

The Corporate-2

সিগনেচারের কর্ণধার নুসরাতের সঙ্গে আধো আধো একটা প্রেমের গুঞ্জন চালু রয়েছে সেভেন রিংসের কর্ণধার আদনানের। খবরটা কতোটুকু সত্যি কেও জানে না- জাস্ট বাজার চলতি একটা গুজব এটি।

এদিকে রেইনবোর কর্ণধার রাজীব খুব চতুর ও প্রফেশনাল। সে নানা উপায়ে আদনানকে সন্তুষ্ট রাখে। আদনানকে সন্তুষ্ট রাখতে রাজীব ও নুসরাতের মধ্যকার দ্বন্দ্ব এই ধারাবাহিক নাটকের মূল উপজীব্য।

নাটকটি সম্পর্কে প্রভা বলেছেন, এই নাটকের গল্পটি একটু ভিন্ন ধাঁচের। আমার চরিত্রেও নতুনত্ব খুঁজে পাবেন দর্শকরা। অভিনয় করতে গিয়ে আমার দারুণ সব অভিজ্ঞতা হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...