ছোট পর্দার টেলিছবি ‘বোকা প্রেমের গল্প’ আসছেন আমিন খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক আমিন খানকে এবার দেখা যাবে ছোট পর্দায়। ‘বোকা প্রেমের গল্প’ নামে টেলিছবিতে ফটোগ্রাফারের চরিত্রে তাঁকে দেখা যাবে।

amin khanb

‘বোকা প্রেমের গল্প’ টেলিছবিটি রচনা করেছেন, শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন মিনহাজুল চৌধুরী। অভিনয় করছেন, ঈশানা, সাব্বির আহমেদসহ আরও অনেকে।

এই টেলিছবির কাহিনীতে দেখা যাবে:

আমিন খান ও ঈশানা অনেক আগে হতেই একে অপরকে ভালোবাসে। তবে আমিন খান বেকার থাকার কারণে ঈশানার পরিবার তাকে সাব্বির আহমেদের সঙ্গে বিয়ে দিয়ে দেয়।

সাব্বির আহমেদ সিলেটের চা বাগানের একজন ম্যানেজার। ওই চা বাগানের অনেক মেয়ে ধর্ষিত হয় সাব্বিরের হাতে। একসময় একটি মেয়েকে সাব্বির খুনও করে। এটি দেখে ফেলেন ফটোগ্রাফার আমিন খান। একসময় ঈশানাও তার স্বামীর বিষয়ে সব জানতে পেরে যায়। এজন্য সাব্বির ঈশানাকেও মেরে ফেলার চেষ্টা চালায়। আর তাকে বাঁচায় আমিন খান। এভাবেই নানা ঘটনা নিয়ে টেলিছবিটি ‘বোকা প্রেমের গল্প’ সামনের দিকে এগিয়ে যায়।

পরিচালক মিনহাজুল চৌধুরী সংবাদ মাধ্যমকে বলেছেন, আমিন খান, ঈশানা, এবং সাব্বির আহমেদ তিন জনই অনেক ভালো অভিনেতা। গল্পটিও অনেক পছন্দ করেছেন তারা। আশা করি এটি অনেক ভালো হবে। এটা বলতে পারি দর্শকদের হতাশ করবো না।’

বর্তমানে টেলিছবিটির এডিটিং ও ডাবিংয়ের কাজ চলছে। আগামী ঈদুল আজহায় ‘বোকা প্রেমের গল্প’ টেলিছবিটি যে কোনো একটি চ্যানেলে প্রচার হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...