হাসানের এন্টি ভাইরাসে লাক্স সুপারস্টার শানু ও মীম!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ শানারেই দেবী শানু ও বিদ্যা সিনহা মীম দুইজনেই লাক্স সুপারস্টার। তারা এবার একসাথে একটি খণ্ড নাটকে অভিনয় করছেন। নাটকটির নাম অ্যান্টি ভাইরাস যা পরিচালনা করছেন তারিক মুহাম্মদ হাসানে। সম্পূর্ণ বৈজ্ঞানিক কল্পকাহিনি নির্ভর করে এ নাটকটি তৈরি হচ্ছে।


mim_sanu

এর আগে মিম অনেক নাটক ও সিনেমায় অভিনয় করলেও এ ধরনের বৈজ্ঞানিক কল্পকাহিনি নির্ভর কাহিনি চিত্রে তার এটিই প্রথম অভিনয়। মিম অ্যান্টি ভাইরাসে নিজের চরিত্র প্রসঙ্গে বলেন, অ্যান্টি ভাইরাস নাটকে আমি নীলা নামের চরিত্রে অভিনয় করছি। নীলা চরিত্রটিতে বেশ চমক আছে। তাই এই চরিত্রটি নিয়ে আপাতত তেমন কিছু বলতে চাচ্ছি না আমি। তবে এটা নিশ্চিত যে, অ্যান্টি ভাইরাস নাটকটি একটি ব্যতিক্রমী নাটক।

অন্যদিকে নাটকে আরেক চরিত্রে অভিনয় করা শানু বলেন, “অ্যান্টি ভাইরাসে সাধারণত আমি যে ধরনের নাটকের গল্পে কাজ করেছি তা থেকে একেবারেই আলাদা।বিশেষ করে এ নাটকের গল্পটা চমৎকার। অ্যান্টি ভাইরাসে কাহিনি কিছুটা কাল্পনিক, কিছুটা বাস্তব। কাজটি করে আমি নিজে অনেক বেশি আনন্দিত।

নাটকটিতে শানুকে সাইকেল চালাতে দেখা যাবে। নাটকের চরিত্রকে বাস্তব সম্মত করে তুলতে শানুকে ঢাকা শহরের ব্যস্ত সড়কে সাইকেল চালাতে হয়েছে যা খুব ঝুঁকিপূর্ণ ছিল। শানু আগে সাইকেল চালাতে জানতেন না। অভিনয় করতে চরিত্রের প্রয়োজনে সাইকেল চালানো শিখতে হয়েছে শানুকে। সাইকেল চালানো ও শেখার অভিজ্ঞতা প্রসঙ্গে শানু বলেন, ‘মাত্র একদিনে শিখতে হয়েছে সাইকেল চালানো। তবে পরিচালকসহ সবাই যখন প্রশংসা করেছেন তখন কষ্ট দূর হয়ে গেছে।“ এই মুহূর্তে শানু এশিয়ান টিভির “প্রতিপক্ষ” শিরোনামের ধারাবাহিক নাটকের শুটিংয়ের কাজে ময়মনসিংহে আছেন শানু। জানালেন, শুটিং শেষে আগামী ১৫ মে ঢাকায় ফিরবেন তিনি।

লাক্স চ্যানেল আই সুপার স্টার তারকাদের সবাই এখন ব্যস্তত্তম সময় কাটাচ্ছেন নাটক, চলচ্চিত্র, বিজ্ঞাপন নিয়ে।

সংবাদ সূত্রঃ প্রথম আলো।

Advertisements
Loading...