পপির নতুন ছবি ‘পৌষ মাসের পিরিত’ ২রা সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘদিন পর আবারও প্রেক্ষাগৃহের পর্দায় ফিরছেন চিত্রনায়িকা পপি। পপির নতুন ছবি ‘পৌষ মাসের পিরিত’ ২রা সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে।

Paus month amour

অনেক দিন ধরে মুক্তির প্রহর গুনছিল পপি অভিনীত ‘পৌষ মাসের পিরিত’ ছবিটি। তবে এবার আলোর মুখ দেখতে যাচ্ছে নারগিস আক্তার পরিচালিত তার ছবি ‘পৌষ মাসের পিরিত’। ছবিটি মুক্তি পাবে আগামী ২রা সেপ্টেম্বর।

দুই বাংলার বিখ্যাত উপন্যাসিক নরেন্দ্রনাথ মিত্রের ‘রস’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ‘পৌষ মাসের পিরিত’ ছবিটি। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন আলাউদ্দিন আলী। ছবিটি মুক্তি উপলক্ষে গত ২৪ আগষ্ট সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোঁরায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

Paus month amour-2

এ বিষয়ে পপি বলেছেন, এতে আমার চরিত্রের নাম মাজু খাতুন। অনেক দিন আগে এই ছবির কাজ করেছি। যশোরের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হয়েছে। অবশেষে ছবিটি মুক্তি পাচ্ছে ভেবে ভালোই লাগছে। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন টনি ডায়েস। আশা করছি দেরিতে হলেও দর্শকরা একটি ভালো ছবি দেখতে পাবেন।

‘পৌষ মাসের পিরিত’ ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আহমেদ রুবেল, তরু মোস্তফা, প্রিয়াংকা, আদিত্য আলম প্রমুখ।

Paus month amour-3

ছবিটির বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন- সাবিনা ইয়াসমিন, রফিকুল আলম, মমতাজ এবং মনির খান। কাহিনী বিন্যাস, সংলাপ এবং গীত রচনা করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। শিল্প নির্দেশনায় কলমতর। চিত্রগ্রহণ পরিচালনা করেছেন মাহফুজুর রহমান খান। ছবিটি প্রযোজনা করেছে ফেমকম বাংলাদেশ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...