অলিকের ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’ আসছে ঈদে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় পরিচালক এস এ হক অলিক এবারের ঈদে বিশেষ উপহার হিসেবে নিয়ে আসছেন ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’।

Alik Eid drama

ইতিমধ্যেই গাজীপুরের হোতাপাড়ায় শেষ হয়েছে অলিকের নতুন এই নাটক ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’-এর দৃশ্যধারণ।

‘শ্বশুরবাড়ি মধুর হাঁড় ‘ নাটকটিতে অভিনয় করেছেন প্রভা, সজল, আমজাদ হোসেন, আজিজুল হাকিম, স্পর্শীয়া প্রমুখ। কৌতুকনির্ভর এই নাটকটি ৭টি পর্বে ঈদের অনুষ্ঠানমালায় প্রচারিত হবে বলে জানা গেছে।

‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’ নাটকটি সম্পর্কে পরিচালক এস এ হক অলিক বলেছেন, “ঈদ মানেই আনন্দ, আর এই ঈদকে রাঙিয়ে তুলতে আমি চেষ্টা করি ভিন্ন ধারার নাটক দর্শকদের উপহার দিতে। এবারের ঈদেও আমি একাধিক চ্যানেলের জন্য নাটক নির্মাণ করেছি।

নাটকের গল্প সম্পর্কে তিনি বলেন, ‘আমার এই নাটকে একজন উকিলের ভূমিকায় অভিনয় রয়েছেন অভিনেতা আমজাদ হোসেন। তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করেছেন সজল। নাটকে সজলের চরিত্রটি অনেকটা এলাকার মাস্তান টাইপের। অবশ্য এটা নিয়ে তাঁর বাবা গর্ববোধও করেন! কারণ এলাকার ছেলেমেয়েরা সজলের কারণেই আমজাদ সাহেবকে বেশি সমীহ করে। অনেক মজার একটি চরিত্র এটি, যা দর্শকদের কাছে ভালো লাগবে।’

তিনি আরও জানান, ‘নাটকটিতে আজিজুল হাকিম ও প্রভা অভিনয় করেছেন স্বামী-স্ত্রীর চরিত্রে, নাটকে দেখা যাবে তাদের প্রেমের বিয়ে।’

একুশে টেলিভিশনের ঈদের অনুষ্ঠানমালায় ৭ পর্বের এই ধারাবাহিক নাটকটি প্রচারিত হবে। নাটক দিয়ে পরিচালক হিসেবে যাত্রা শুরু হলেও এস এ হক অলিক নাটকের পাশাপাশি নিয়মিত চলচ্চিত্রও নির্মাণ করছেন। এই ঈদের পরেই মুক্তি পাচ্ছে এস এ হক অলিক পরিচালিত ‘এক পৃথিবী প্রেম’ নামে একটি চলচ্চিত্র।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...