ট্রাম্পের স্ত্রীকে যৌনকর্মী বলার কারণে মামলা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়াকে যৌনকর্মী বলার কারণে যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ডেইলি মেইল এবং একজন ব্লগারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Trump and wife

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মেলানিয়া ট্রাম্পের আইনজীবী চার্লস হার্ডার ১৫ কোটি মার্কিন ডলার ক্ষতিপূরণ চেয়ে এই মামলা দায়ের করেছেন।

মামলার বিষয়ে হার্ডার বলেছেন, ১৯৯০ সালে মেলানিয়া যৌনকর্মী হিসেবে কাজ করেছেন বলে দাবি করেছে ডেইলি মেইল এবং একজন ব্লগার।

Trump and wife-2

ডেইলি মেইলের ওই প্রতিবেদনটি গত বৃহস্পতিবার প্রকাশিত হয়। ওই প্রতিবেদনে উল্লেখ করা হয় যে, ১৯৯০ সালে মেলানিয়া খণ্ডকালীন ‘এসকর্ট’ (যৌনকর্মী) হিসেবে কাজ করতেন। ওই কাজের সূত্রে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তাঁর পরিচয় ঘটে।

অপরদিকে ব্লগার ওয়েবস্টার টার্পলে লিখেছেন যে, মেলানিয়া এই ভেবে সব সময় ভয় পেতেন যে, তাঁর অতীত প্রকাশিত হয়ে পড়বে।

মেলানিয়ার আইনজীবী চার্লস হার্ডার বলেছেন, ডেইলি মেইল ও ব্লগার ওয়েবস্টারের দাবি ‘পুরোপুরি মিথ্যা’। সংবাদমাধ্যম এবং ওই ব্লগার মেলানিয়া ট্রাম্প সম্পর্কে কিছু বক্তব্য দিয়েছেন, যা শতভাগই ভুল। এমন বক্তব্যের কারণে মেলানিয়ার ব্যক্তিগত এবং পেশাগত জীবন ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতির পরিমাণ ১৫ কোটি মার্কিন ডলার।

উল্লেখ্য, ৪৬ বছর বয়সী মেলানিয়া ১৯৯০ সালে স্লোভেনিয়া হতে যুক্তরাষ্ট্রে আসেন। তখন মডেল হিসেবে কাজ করতেন তিনি। এরপর ২০০৫ সালে তিনি ডোনাল্ড ট্রাম্পকে বিয়ে করেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...